‘মায়া সবার মতো না’

‘মায়া সবার মতো না’

বিনোদন প্রতিবেদক, ঢাকা ::

‘যারা চাকুরির বিজ্ঞাপনে লিখতে লজ্জা পায়, যে স্থুলকায় মানুষ চাকুরির জন্য অ্যাপ্লাই করবেন না। কারণ মোটা মানুষের ব্রেনও মোটা হয়। এভাবে লিখলেই পারেন সমস্যা নাই তো। জানেনা আমাদের মোটা শরীরে অপমান ঢুকে না। যত অপমান আপনাদের, যত হিসাব মিলানোর ব্যাপার আপনাদের। আপনাদের কাছে বাহ্যিক সৌন্দর্যটাই আসল। কে মেধাবী, কে পরিশ্রমী এই সব দরকার নাই। মায়া সবার মতো না।’ ফেসবুক অ্যাকাউন্টে এভাবেই কথাগুলো লিখেছেন জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। আর সঙ্গে প্রকাশ করেছেন একটি ছবি। যেখানে দেখা গেছে, মোটাসোটা এক মেহজাবিনকে।

খোঁজ নিয়ে জানা যায়, গল্পের প্রয়োজনে জনপ্রিয় এই অভিনেত্রীকে এমন রূপ ধারণ করতে হয়েছে। এটি ‘মায়া সবার মতো না’ নাটকের একটি দৃশ্য। সাগর জাহানের পরিচালনায় এতে তার বিপরীতে অভিনয় করেছেন তাহসান খান। এর মধ্য দিয়ে এবারই প্রথম একসঙ্গে কাজ করলেন জনপ্রিয় এই দুই তারকা।

নির্মাতা সাগর জাহান বলেন, ‘মায়া চরিত্রটি ফুটিয়ে তুলতে মেহজাবিন অনেক কষ্ট করেছে। প্রচণ্ড গরমের মধ্যে মোটা ও ভিন্নরকম একটি পোশাক পড়ে ছিল সারা দিন। কষ্ট করে শুটিং করছে, একবারও সেটি খোলেনি।’

মেহজাবিন বলেন, ‘দারুণ ও ভিন্ন একটি কাজ। সাগর ভাই অনেক যত্ন নিয়ে কাজটি করছেন। নাটকের গল্পটি ব্যতিক্রম। দর্শক দেখলেই তা বুঝতে পারবেন। আমি চেষ্টা করেছি, নিজের চরিত্রটি ফুটিয়ে তুলতে।’

নির্মাতা জানান, ‘মায়া সবার মতো না’ নাটকটি আগামী ঈদে বাংলাভিশনে প্রচার হওয়ার সম্ভাবনা রয়েছে।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!