উইন্ডিজের বিপক্ষে তারুণ্যে ভরা ভারত দল

উইন্ডিজের বিপক্ষে তারুণ্যে ভরা ভারত দল

ক্রীড়া ডেস্ক ::

আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য টেস্ট, ওয়ানডে ও টি-টুয়েন্টি দল ঘোষণা করল ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। তিন ফরম্যাটেই এসেছে একাধিক পরিবর্তন; নতুনদের সুযোগ দেওয়া হয়েছেন স্কোয়ার্ডে।

পঞ্চাশ ওভারের দলে রাখা হয়নি মহেন্দ্র সিং ধোনিকে। স্কোয়ার্ড ঘোষণার আগে গুঞ্জন রটেছিল এই সিরিজে অধিনায়কত্ব হারাবেন বিরাট কোহলি; কিন্তু তাকেই দলনেতা বানিয়ে ১৫ সদস্যর দল ঘোষণা করল বিসিসিআই।

উইন্ডিজ সফরে ভারতের টেস্ট দল :

বিরাট কোহলি (অধিনায়ক), অজিঙ্কা রাহানে (সহ-অধিনায়ক), মায়াঙ্ক আগরওয়াল, লোকেশ রাহুল, চেতেশ্বর পূজারা, হনুমা বিহারি, রোহিত শর্মা, রিশাভ পান্ত, ঋদ্ধিমান সাহা, রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, কুলদীপ যাদব, ইশান্ত শর্মা, মোহাম্মদ শামি, জসপ্রিত বুমরাহ ও উমেশ যাদব।

আরও পড়ুন : প্রিয়া সাহার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা খারিজ

উইন্ডিজ সফরে ভারতের ওয়ানডে স্কোয়ার্ড :

বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা (সহ-অধিনায়ক), শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, শ্রেয়াস আইয়ার, মনিশ পান্ডে, রিশাভ পান্ত, রবীন্দ্র জাদেজা, কুলদীপ যাদব, যুজবেন্দ্র চাহাল, কেদার যাদব, ভুবনেশ্বর কুমার, মোহাম্মদ শামি, খলিল আহমেদ ও নবদীপ সাইনি।

উইন্ডিজ সফরে ভারতের টি-টুয়েন্টি দল :

বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা (সহ-অধিনায়ক), শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, শ্রেয়াস আইয়ার, মনিশ পান্ডে, রিশাভ পান্ত, ক্রুনাল পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, ওয়াশিংটন সুন্দর, রাহুল চাহার, ভুবনেশ্বর কুমার, খলিল আহমেদ ও নবদীপ সাইনি।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

One response to “উইন্ডিজের বিপক্ষে তারুণ্যে ভরা ভারত দল”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!