ধনবাড়ীতে প্রেমিকের বাড়ীতে বিয়ের দাবীতে প্রেমিকার অনশন

ধনবাড়ীতে প্রেমিকের বাড়ীতে বিয়ের দাবীতে প্রেমিকার অনশন

:: ধনবাড়ী প্রতিনিধি ::

টাঙ্গাইলের ধনবাড়ীতে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়ীতে অনশন করছে ঢাকা মহিলা পলিটেকনিক ইনস্টিটিউটের ৩য় বর্ষের ছাত্রী সাদিয়া আফরিন রিয়া (১৯) শনিবার (৩১ আগস্ট) রাত থেকে ধনবাড়ী উপজেলার পাইস্কা ইউনিয়নের দরিচন্দবাড়ী দক্ষিণপাড়া গ্রামের প্রেমিক এমএ মুছা অভি (২২) এর বাড়ীতে অনশন শুরু করেছে। সাদিয়া আফরিন রিয়া ময়মনসিংহের ভালুকা উপজেলার দৌলদিয়া গ্রামের আমির হোসেন শেখের মেয়ে এবং এমএ মুছা ধনবাড়ী উপজেলার পাইস্কা ইউনিয়নের দরিচন্দবাড়ী দক্ষিণপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে। মুছা ঢাকায় একটি বেসরকারী কোম্পানীতে চাকুরী করে।

পারিবারিক ও প্রেমিকা সাদিয়া সূত্রে জানা যায়, ৩ বছর ধরে তাদের মধ্যে প্রেমের সস্পর্ক চলে আসছে। সরলতার সুযোগ নিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমিক মুছা তার সাথে স্বামী-স্ত্রীর মত সম্পর্ক করে আসছিল। সম্প্রতি তাকে একাধিকবার বিয়ের জন্য চাপ দিলে বিভিন্ন অযুহাতে মুছা সময় ক্ষেপণ করতে থাকে। এক পর্যায়ে সে বিয়েতে অস্বীকৃতি জানায়। কিন্তু বেশ কয়েকদিন যাবত মুছা তার সাথে যোগাযোগ বন্ধ করে দেয়। এমতাবস্থায় সাদিয়া কোন কুল কিনারা না পেয়ে মুছার বাড়ীতে এসে শনিবার (৩১ আগস্ট) রাত থেকে বিয়ের বাদীতে অনশন শুরু করে।

এ সময় মুছার বাড়ীর লোকজন তাকে অনশন থেকে সরাতে চাইলে সাদিয়া আত্মহত্যার হুমকি দেয়। অবস্থা বেগতিক দেখে প্রেমিক মুছা গা ডাকা দেয়। এ দিকে অনশনরত মেয়েটি বলেন, স্থানীয় সাংবাদিকদের সাথে সে কথা বলতে আগ্রহ প্রকাশ করলেও ছেলে পক্ষের লোকজন কথা বলতে বাঁধা প্রদান করে এবং মেয়েটিকে টেনেহিছঁড়ে ঘরের ভিতর নিয়ে যায়।

আরও পড়ুন : বঙ্গবন্ধু ছিলেন আলোর বাতি ঘর -কৃষিমন্ত্রী

এ ব্যাপারে স্থানীয় মাতাব্বর ওয়াজেদ আলী ও পাইস্কা উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক জাহাঙ্গীর হোসেন খান এ ঘটনার সত্যতা স্বীকার করেন। এবং এ বিষয়ে আগেই পত্রিকায় লেখালেখি না করতে অনুরোধ জানান। বিষয়টি স্থানীয় পুলিশ প্রশাসন জানে বলেও স্থানীয় সাংবাদিকদের জানানো হয়।
মোটা অংকের টাকার বিনিময়ে মেয়েটিকে তাড়ানোর পায়তারা করছে বলেও এলাকায় জনশ্রæতি শোনা যায়।

এ ব্যাপারে ধনবাড়ী থানার ওসি মজিবর রহমান জানান, এ বিষয়ে আমাকে ওইভাবে কেউ জানায়নি। জানালে খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

২ responses to “ধনবাড়ীতে প্রেমিকের বাড়ীতে বিয়ের দাবীতে প্রেমিকার অনশন”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!