নওগাঁয় চিকিৎসককে জুতা মারলেন রোগী !

নওগাঁয় চিকিৎসককে জুতা মারলেন রোগী !

:: নওগাঁ প্রতিনিধি ::

নওগাঁর ধামইরহাটে বহির্বিভাগে চিকিৎসা নিতে আসা রোগী কর্তৃক চিকিৎসককে জুতা ছুড়ে মারার ঘটনা ঘটেছে। সোমবার ( ১৬ সেপ্টেম্বর) সকালে হাসপাতালের আউটডোরে এই ঘটনা ঘটে। এই ঘটনায় হাসপাতালের স্বাস্থ্য প্রশাসক ডা. আসাদুজ্জামান বাদী হয়ে ধামইরহাট থানায় একটি অভিযোগ দায়ের করেন।

ভুক্তভোগী চিকিৎসক ধামইরহাট হাসপাতালের চিকিৎসক ডা. কাজী ফজলে রাব্বী শিহাব (স্যাকমো) জানান, যথারীতি হাসপাতালের বহির্বিভাগে বিভিন্ন রোগীকে উক্ত চিকিৎসক সেবা প্রদান করাকালে উত্তর চকযদু গ্রামের আবুল কাশেমের ৩ মেয়ে হাসপাতালে লাইন ছাড়াই চিকিৎসকের রুমে ঢুকে পড়ে।

এ সময় চিকিৎসক কাজী ফজলে রাব্বী শিহাব বলেন, লাইন ভেঙ্গে এভাবে জোর করে প্রবেশ করা ঠিক নয়, এ কথা বলাতে রোগী জান্নাতুন বলেন, ‘আমাদের চিনেন, আমাদের পাওয়ার কত জানেন, এখনই ঔষধ লিখে দিতে হবে’ তাদের মারমুখী অবস্থান দেখে পরিবেশ স্থিতি রাখতে চিকিৎসক তাদের সমস্যার কথা জানতে চাইলে রোগী জান্নাতুন বলেন, আমাকে কৃমির ঔষধ দেন, কৃমির ঔষধ সাল্পাই নাই বলাতে তিনি ক্ষিপ্ত হয়ে গালাগালি করেন এবং এক পর্যায়ে পা থেকে জুতা খুলে চিকিৎসক ডা. কাজী ফজলে রাব্বী শিহাবকে ছুড়ে মারেন। এ সময় চিকিৎসক কর্তৃপক্ষকে বিষয়টি জানাতে গেলে অন্যান্য রোগীদের রোশানল থেকে বাঁচতে বিশৃঙ্খলাকারী জান্নাতুন ও তার ২ বোন পালিয়ে যায়।

ধামইরহাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. আসাদুজ্জামান জানান, আমরা চিকিৎসরা সেবার মন মানসিকতা নিয়ে ডাক্তারি পেশায় নিয়োজিত আছি, কিন্তু আমাদের উপর এমন নেক্কার জনক হামলা, জুতা ছুড়ে মারা আমরা বরদাস্থ করবনা, এই ঘটনায় সুরাহা ও উপযুক্ত শাস্তি দাবি করছি। এদিকে ঘটনার পর কিছুক্ষনের কর্মবিরতি পালন করেন চিকিৎসকরা।

আরও পড়ুন : নওগাঁয় বজ্রপাত প্রতিরোধে সাংবাদিক বেলালের উদ্যোগে ৫০হাজার তালবীজ রোপন

হাসপাতালের স্বাস্থ্য প্রশাসক ডা. আসাদুজ্জামান বাদী হয়ে ধামইরহাট থানায় একটি অভিযোগ দায়ের করেন। তিনি বলেন এমন নেক্কার জনক ঘটনা মেয়ে নেয়া যায়না।অপরাধীদের দ্রত আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান তিনি। নওগাঁর সিভিল সার্জন ডা. মোমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ধামইরহাট উপজেলার (ভারপ্রাপ্ত) নির্বাহী অফিসার মাসুম আলী বেগ জানান, হাসপাতালে ঔষুধ সাল্পাই নেই । চিকিৎসককে বিনা অপরাধে জুতা পেটা করতে এমন নেক্কার জনক ঘটনা মেয়ে নেয়া হবে না, অপরাধীদের দ্রত আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির ব্যবস্থা করা হবে।

ধামইরহাট থানার ওসি জাকিরুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি, দ্রত আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

২ responses to “নওগাঁয় চিকিৎসককে জুতা মারলেন রোগী !”

  1. […] বাস্তবায়ণ করতে হবে -কৃষি মন্ত্রী নওগাঁয় চিকিৎসককে জুতা মারলেন রোগী ! নওগাঁয় বজ্রপাত প্রতিরোধে সাংবাদিক […]

  2. […] বাস্তবায়ণ করতে হবে -কৃষি মন্ত্রী নওগাঁয় চিকিৎসককে জুতা মারলেন রোগী ! নওগাঁয় বজ্রপাত প্রতিরোধে সাংবাদিক […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!