বিআরটিএ’র সহকারী পরিচালকের বাসা থেকে উদ্ধার হলো ঘুষের ৩৩ লাখ টাকা

বিআরটিএ’র সহকারী পরিচালকের বাসা থেকে উদ্ধার হলো ঘুষের ৩৩ লাখ টাকা

:: নিউজ বুক ডেস্ক ::

ঝিনাইদহ বিআরটিএ’র সদ্য প্রয়াত সহকারী পরিচালক বিলাস সরকারের বাসা থেকে ৩৩ লাখ ২০ হাজার টাকা উদ্ধার হয়েছে।

বুধবার সন্ধ্যার দিকে ঝিনাইদহের জেলা প্রশাসক সরোজ কুমার নাথ শহরের কলাবাগান পাড়ার ভাড়া বাড়িতে অভিযান চালিয়ে এই টাকা উদ্ধার করেন।

ধারণা করা হচ্ছে, ঘুষ হিসেবে এই টাকা নিয়েছিলেন ওই কর্মকর্তা।

সূত্রে জানা যায়, দাম্পত্য কলহের কারণে বিলাস সরকারের পরিবারের সদস্যরা ঢাকায় বসবাস করেন। আর তিনি নিজে ঝিনাইদহ শহরের কলাবাগান এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন। গত ১০ সেপ্টেম্বর হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যুর পর বাসাটি সিলগালা করা ছিল।

পরবর্তীতে গতকাল বুধবার সন্ধ্যায় পরিবারের দুই সদস্যের উপস্থিতিতে বাসার মালামাল তালিকাভুক্ত করা হয়। এ সময় বিলাস সরকারের ঘরের আলমারির দুটি ড্রয়ার খোলা যায়নি। পরবর্তীতে তার আলমারির ড্রয়ার ভাঙলে সেখানে এক হাজার টাকা ও পাঁচশ টাকার অনেকগুলো বান্ডিল পাওয়া যায়। যা গণনা শেষে দেখা যায় সেখানে ৩৩ লাখ ১৮ হাজার টাকা রয়েছে।

এ ব্যাপারে ঝিনাইদহের জেলা প্রশাসক সরোজ কুমার নাথের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি এড়িয়ে যান এবং অফিসে তার সঙ্গে দেখা করতে বলেন। পরে তার অফিসে গেলে তিনি ঢাকায় রয়েছেন বলে জানান অন্য কর্মকর্তারা।

তবে বিষয়টি নিয়ে তেমন কিছু বলতে রাজি হননি জেলা প্রশাসনের কোনো কর্মকর্তা। ধারণা করা হচ্ছে- মৃত্যুর আগে সরকারি কর্মকর্তা বিলাস সরকার এ অর্থ অবৈধভাবে অর্জন করেন এবং বাসায় গোপনে সঞ্চয় করে রাখেন।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!