শোভন-রাব্বানী ৮৫ কোটি টাকা চাঁদা চেয়েছে, এতে সমস্যা কোথায়: পার্থ

শোভন-রাব্বানী ৮৫ কোটি টাকা চাঁদা চেয়েছে, এতে সমস্যা কোথায়: পার্থ

:: নিজস্ব প্রতিনিধি ::

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন প্রকল্পের জন্য বরাদ্দ থেকে শোভন-রাব্বানির চাঁদা দাবি সিস্টেমেরই অংশ হিসেবে উল্লেখ্য করে বাংলাদেশ জাতীয় পার্টির চেয়ারম্যান (বিজেপি) আন্দালিভ রহমান পার্থ বলেছেন, শোভন আর রাব্বানী ৮৫ কোটি টাকা চাঁদা চেয়েছে, এতে সমস্যাটা কোথায়? তারা তো সিস্টেমের বাইরে যাননি।

সম্প্রতি যুক্তরাজ্যের লন্ডনে ‘প্রবাস সংলাপ’ অনুষ্ঠানে ক্যাসিনো বাণিজ্য নিয়ে কথা বলতে গিয়ে আন্দালিভ পার্থ এসব কথা বলেন।

গত ১৪ সেপ্টেম্বর জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন প্রকল্পের বরাদ্দ থেকে চাঁদা দাবির অভিযোগসহ নানান বিতর্কিত কর্মকাণ্ডের জেরে ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদ থেকে রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও গোলাম রাব্বানীকে অব্যাহতি দেওয়া হয়। এ ঘটনায় বিএনপি, গণফোরামসহ বিরোধী দলগুলো ছাত্রলীগকে নিয়ে বিভিন্ন ধরনের বক্তব্য দিলেও চুপ ছিলেন বিজেপি চেয়ারম্যান আন্দালিভ রহমান পার্থ।

তবে এবার দেশে চলমান ক্যাসিনো ও দুর্নীতিবিরোধী অভিযান প্রসঙ্গে কথা বলতে গিয়ে আন্দালিভ রহমান পার্থ বলেন, শোভন আর রাব্বানী ৮৫ কোটি টাকা চাঁদা চেয়েছে, এতে সমস্যাটা কোথায়? তারা তো সিস্টেমের বাইরে যাননি। তারা দেখছে ৭ হাজার কোটি টাকা বেসিক ব্যাংক খেয়ে ফেলছে। ১ লাখ কোটি টাকা পাচার হয়ে যাচ্ছে। মহাসচিবদের হাতে রোলেক্স ঘড়ি, সবার লাইফস্টাইল চেঞ্জ হয়ে যাচ্ছে। প্রতিদিনই পত্রিকায় আসছে যে, এ গাড়ি নিয়ে গেছে, ও লুট করছে। তাহলে শোভন-রাব্বানীর দোষটা কোথায়?

ক্যাসিনো অভিযান প্রসঙ্গে পার্থ বলেন, এই ক্যাসিনো বা শুদ্ধি অভিযান গত ৮-৯ বছর ধরে চলছে। এগুলো যারা করছে অনেকের নাম আসছে। এসব শোভন-রাব্বানী দেখছে। কিন্তু তারা তো একটা ব্যাংক খেয়ে ফেলতে পারেন না। হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করতে পারেন না। তারা পারেন লোকাল ব্যবসা করতে। এজন্য তারা এটাই চিন্তা করেছে।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!