রাণীনগরে ফ্রি মেডিক্যাল এন্ড ডেন্টাল ক্যাম্প

রাণীনগরে ফ্রি মেডিক্যাল এন্ড ডেন্টাল ক্যাম্প

:: সাইদুজ্জামান সাগর ::

নওগাঁর রাণীনগরে মোল্লা ফ্রি মেডিক্যাল এন্ড ডেন্টাল ক্যাম্প অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই ক্যাম্পিং এ ডেন্টাল, চুক্ষু, সার্জারী, মেডিসিন, গাইনী ও জন্মগত ঠোঁটকাটা রোগীদের বিনামূল্যে চিকিৎসা ও ব্যবস্থাপত্র প্রদান করা হবে।

এছাড়াও গরীব রোগীদের জন্য চক্ষু চিকিৎসা, ঔষুধ ও চশমা প্রদানসহ ছানি পড়া রোগীদের বগুড়া জেলায় নিয়ে বিনামূল্যে অপারেশন করা হবে।

বঙ্গবন্ধু শেখ মজিবর মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ডেন্টাল অনুষদের প্রাক্তন ডিন ও ম্যাস্কিলোফেসিয়াল সার্জরী ডিপার্টমেন্ট বিএসএমএমইউ এর ফাউন্ডার’র চেয়ারম্যান অধ্যাপক ডা: মতিউর রহমান মোল্লা’র সার্বিক সহযোগিতায় ও মোল্লা পরিবারের আয়োজনে ফ্রি মেডিক্যাল ক্যাম্পের উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

আগামী ১৮ ও ১৯ অক্টোবর ২০১৯ইং রোজ: শুক্রবার ও শনিবার দুই দিন ব্যাপী এই ক্যাম্পিং রাণীনগর সদরের বিষ্ণপুর দিঘীরপাড়া মোল্লাবাড়িতে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে। অধ্যাপক ডা: মতিউর রহমান মোল্লা তার নিজ এলাকা রাণীনগরের গরীব অসহায় ও সাধারণ মানুষদের বিনামূল্যে সুচিকিৎসা প্রদানের লক্ষ্যে প্রতিবছরই উক্ত ক্যাম্পের আয়োজন করেন বলে জানা গেছে।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!