সাংবাদিকের নামে মিথ্যা সংবাদ করায় আসামী লাবু খন্দকার পুলিশ রিমান্ডে

সাংবাদিকের নামে মিথ্যা সংবাদ করায় আসামী লাবু খন্দকার পুলিশ রিমান্ডে

- ছবি প্রতীকী।

:: টাঙ্গাইল প্রতিনিধি ::

ঘাটাইলের যুগান্তর সাংবাদিক খান ফজলুর রহমানকে নিয়ে মিথ্যা সংবাদ প্রকাশ করায় অনলাইন পোর্টাল‘চলন বিলের আলো’ প্রতিবেদক লাবু খন্দকারকে এক দিনের পুলিশ রিমান্ড দিয়েছে আদালত।

মামলার তদন্ত কর্মকর্তা ৫ দিনের রিমান্ড আবেদন করলে আদালত একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ১১ অক্টোবর তারিখে খান ফজলুর রহমান বাদী হয়ে লাবু খন্দকারকে প্রধান আসামী করে ডিজিটাল নিরাপত্তা আইনে ঘাটাইল থানায় মামলা (নং-৯, তারিখ: ১১/১০/১৯) করেন। এ মামলায় অজ্ঞাতনামায় আরো ২/৩ জনকে আসামী করা হয়েছে। এর আগে গত ১০ অক্টোবর লাবু খন্দকারকে যমুনা রিসোর্ট এলাকা থেকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ।

পরে তাকে এ মামলায় গ্রেফতার দেখিয়ে মামলার তদন্ত কর্মকর্তা ঘাটাইল থানা পুলিশের উপপরিদর্শক মোঃ কামাল হোসেন তার বিরুদ্ধে টাঙ্গাইল সিনিয়র চিফ জুডিশিয়াল আদালতে ৫ দিনের রিমান্ডের আবেদন করেন। বিজ্ঞ আদালত ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন। উল্লেখ্য যে ডিজিটাল নিরাপত্তা আইনে ঘাটাইল থানায় এটাই প্রথম মামলা।

মামলার বিবরণে উল্লেখ থাকে যে ৪অক্টোবর তারিখে ‘চলন বিলের আলো’ নামে একটি অনলাইন পোর্টালে ‘যুগান্তরের ঘাটাইল প্রতিনিধি খান ফজলুর রহমানের চাঁদাবাজিতে অতিষ্ট ঘাটাইলবাসী’- শিরোনামে মিথ্যা সংবাদ প্রকাশ করে এবং সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে পোষ্ট দেয়। ফলে এ ঘটনায় তার মান ক্ষুন্ন হয়।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!