বিএনপি’র বিরুদ্ধেও শুদ্ধি অভিযান চালানো হবে- ওবায়দুল কাদের

বিএনপি’র বিরুদ্ধেও শুদ্ধি অভিযান চালানো হবে- ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীর অনেক বড় বড় কথা বলছেন। বিএনপি নেতাদের বলতে চাই, দলের অপরাধীদের একজনেরও আপনারা শাস্তি দিয়েছেন- এমন একটা প্রমাণ দেখান। প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রমাণ করবেন অপকর্মের বিরুদ্ধে তিনি কতটা কঠোর। শুধু আওয়ামী লীগের বিরুদ্ধে নয়, বিএনপির বিরুদ্ধেও অভিযান চালানো হবে।

রোববার (২৭ অক্টোবর) দুপুরে চট্টগ্রাম বিভাগে আওয়ামী লীগের ৬টি সাংগঠনিক জেলার প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নগরীর পাঁচলাইশ এলাকায় একটি কমিউনিটি সেন্টারে এই সভা অনুষ্ঠিত হয়।

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদের সভাপতিত্বে এবং নগর কমিটির সাধারণ সম্পাদক মেয়র আ জ ম নাছির উদ্দীনের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য দেন দলের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, কেন্দ্রিয় উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, প্রধানমন্ত্রীর বিশেষ সহকরি বিপ্লব বড়ুয়া, নগর কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, উত্তর জেলার ভারপ্রাপ্ত সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী ও সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান এম এ সালাম, দক্ষিণ জেলা সাধারণ সম্পাদক মফিজুর রহমান। সভায় চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা, বান্দরবান, রাঙামাটি, খাগড়াছড়ি জেলার তৃণমূল পর্যায়ের মনোনীত নেতারা বক্তব্য রাখেন।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!