সাকিব ভুলগুলো নিজেই বুঝতে পেরেছে, বিসিবি তার পাশে আছে

সাকিব ভুলগুলো নিজেই বুঝতে পেরেছে, বিসিবি তার পাশে আছে

প্রধানমন্ত্রী শেখ হাসিনা- ফাইল ফটো।

ম্যাচ ফিক্সিং করার প্রস্তাব পেয়েও তা আইসিসিকে না জানানোর কারণে বড় ধরনের শাস্তি পেতে পারেন সাকিব আল হাসান। এ ব্যাপারে মঙ্গলবার (২৯ অক্টোবর) গণভবনে এক সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘সাকিব ভুলগুলো নিজেই বুঝতে পেরেছে, বিসিবি তার পাশে আছে।’

সম্প্রতি ক্রিকেটারদের ডাকা ধর্মঘট প্রসঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, হঠাৎ করে তারা ধর্মঘট ডেকে বসলো, পূর্বে জানাতে পারতো, তারা সেটা করেনি। ধর্মঘট করতে গেলে একটা সময় দেয়, দাবি-দাওয়া জানায়, তারপর ধর্মঘট করে। আমার জীবনে আমি কখনো এভাবে ধর্মঘট করে দেখিনি। যাই হোক, সমস্যাটা মিটে গেছে।

তিনি আরও বলেন, আমরা যেভাবে খেলোয়াড়দের সমর্থন দেই, বিসিবি সমর্থন দেয়—সেভাবে কোনো দেশ দেয় না।

প্রসঙ্গত, ২০১৭ সালে সাকিবকে ম্যাচ পাতানোর প্রস্তাব দেয় মোস্ট ওয়ান্টেড এক জুয়াড়ি। অবশ্য সেটা গ্রহণ করেননি তিনি। তবে বিপত্তিটা বাঁধে অন্য জায়গায়। সঙ্গে সঙ্গে নিজ বোর্ড কিংবা আকসুকে সেটি জানাননি অন্যতম বিশ্বসেরা অলরাউন্ডার। এ ব্যাপারে ওই সময় তাকে জিজ্ঞেস করা হলেও বিষয়টি অস্বীকার করেন সাকিব। পরে তার ফোন কল ট্র্যাক করে ঘটনার সত্যতা পায় দুর্নীতি দমন ইউনিট। স্বভাবতই চটেছে তারা। তাকে ১৮ মাস নিষিদ্ধের সম্ভাবনার কথা জানিয়েছে আকসু।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!