প্রত্যাহার করা হলো অফিসে বসে ইয়াবা সেবনকারী সেই ভূমি কর্মকর্তাকে

প্রত্যাহার করা হলো অফিসে বসে ইয়াবা সেবনকারী সেই ভূমি কর্মকর্তাকে

প্রত্যাহার করা হল অফিসে বসে ইয়াবা সেবনকারী ময়মনসিংহের ফুলপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) কার্যালয়ের প্রধান সহকারী কাম হিসাবরক্ষক সমীর কুমার চক্রবর্তীকে। এ উপজেলায় প্রায় চার বছর ধরে কর্মরত আছেন সমীর কুমার চক্রবর্তী। ২০১৬ সালের মার্চ মাসে এখানে যোগদান করেন তিনি।

তার প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শের মাহাবুব মুরাদ। সেই সঙ্গে ফুলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলামকে তদন্ত পূর্বক প্রতিবেদন দাখিলের জন্য বলা হয়েছে। তদন্ত প্রতিবেদন পাওয়ার পর ওই কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান অতিরিক্ত জেলা প্রশাসক। দীর্ঘদিন ধরে ফুলপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এর কার্যালয়ে ইয়াবা সেবনসহ বিভিন্ন দুর্নীতির অভিযোগ ছিল এলাকার মানুষের মুখে মুখে। অবশেষে ইয়াবা সেবনের ভিডিও’র মাধ্যমে তা প্রমাণিত হয়।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যায়, অফিসের চেয়ারে বসে তার কয়েকজন সহকর্মীর সহযোগিতায় সমীর কুমার ইয়াবা সেবন করছেন। এ ব্যাপারে সমীর কুমার চক্রবর্তী কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, এ বিষয়ে আমার কোনো কথা নেই বলেই কল কেটে দেন।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!