সরকারের দুর্নীতি-অদক্ষতায় পেঁয়াজের দামে ঊর্ধ্বগতি: ফখরুল

সরকারের দুর্নীতি-অদক্ষতায় পেঁয়াজের দামে ঊর্ধ্বগতি: ফখরুল

:: টাঙ্গাইল প্রতিনিধি ::

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকারের দুর্নীতি, অদক্ষতা ও তাদের মদদপুষ্ট ব্যবসায়ীদের কারণেই পেঁয়াজের দামে ঊর্ধ্বগতি। শুধু পেঁয়াজই নয়, ঊর্ধ্বগতি এখন প্রত্যেকটি জিনিসপত্রের দামে। তিনি বলেন, কৃষকরা তাদের ফসলের ন্যায্যমূল্য পাচ্ছেন না। ধানের দাম অত্যন্ত কম। এর মূল কারণ হচ্ছে, এ সরকার ব্যর্থ সরকার। তারা রাষ্ট্র পরিচালনা করতে ব্যর্থ হয়েছে, তাই তাদের কাছে সব কিছু নিয়ন্ত্রণ করা সম্ভব হচ্ছে না।

তিনি আরও বলেন, আমরা অগণতান্ত্রিক সরকারের বিরুদ্ধে আন্দোলনে রয়েছি। খালেদা জিয়া কারাগারে রয়েছেন। তাকে মুক্ত করতে আমরা সব ধরনের আন্দোলনে মাঠে রয়েছি। জনগণের ঐক্যবদ্ধ আন্দোলনে এ সরকার বাধ্য হবে আমাদের নেত্রীকে মুক্ত করতে।

টাঙ্গাইলের সন্তোষে মওলানা ভাসানীর ৪৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মাজার জিয়ারত শেষে রোববার (১৭ নভেম্বর) তিনি একথা কথা বলেন।

এসময় মওলানা ভাসানী মৃত্যুবার্ষিকী পালন কমিটির আহ্বায়ক বিএনপির কেন্দ্রীয় নেতা আব্দুল্লাহ আল নোমান, সদস্য সচিব শামসুজ্জামান দুদু, কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, টাঙ্গাইল জেলা বিএনপির সভাপতি শামছুল আলস তোফা, সাধারণ সম্পাদক ফরহাদ ইকবাল প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!