সর্বশেষ:
বগুড়ায় বাসের চাপায় সিএনজির ৪ যাত্রী নিহত ধনবাড়ীতে পিকআপ ভ্যান ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে নিহত -১ : আহত ৫ ‘ঘরই কাল হলো লাকির’ সাংবাদিক মুজাক্কির হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বগুড়ায় সাংবাদিকদের মানববন্ধন বীর মুক্তিযোদ্ধা কয়েস উদ্দীনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন চলে গেলেন বিশিষ্ট অর্থনীতিবিদ খোন্দকার ইব্রাহিম খালেদ পৌর নির্বাচনে বগুড়ায় সৎ ও যোগ্য প্রার্থীকে নির্বাচিত করতে সুজনের পদযাত্রা ও মানববন্ধন সাপাহারে অবৈধভাবে লাইসেন্স ছাড়াই চলছে ২২ টি স’মিল মান্দায় বঙ্গবন্ধু’র ম্যুরাল নির্মান কাজের উদ্বোধন সাপাহারে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন
এবারো বিয়ের সাজে শাওন

এবারো বিয়ের সাজে শাওন

কিছুদিন আগে বিয়ের পিঁড়িতে বসেছেন প্রখ্যাত প্রয়াত কথাসাহিত্যিক ও চলচ্চিত্রকার হুমায়ূন আহমেদের সাবেক স্ত্রী গুলতেকিন খান। তার বিয়ে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ছিল সরগরম। অধিকাংশই তার বিয়েকে ইতিবাচক হিসেবে দেখলেও কেউ কেউ করেছেন সমালোচনা। এবার নববধূর সাজে ভাইরাল হলো হুমায়ূন আহমেদের স্ত্রী মেহের আফরোজ শাওনের ছবি।

বৃহস্পতিবার দুপুরে বিয়ের সাজে ছবি পোস্ট করেন মেহের আফরোজ শাওন। ছবিটির ক্যাপশনে তিনি রবীন্দ্রসংঙ্গীতের কয়েকটি লাইন লিখেন, ‘ভেবেছিনু মনে মনে দূরে দূরে থাকি/ চিরজন্ম সঙ্গোপনে পূজিব একাকী/ কেহ জানিবে না মোর গভীর প্রণয়/ কেহ দেখিবে না মোর অশ্রুবারিচয়।/ আপনি আজিকে যবে শুধাইছ আসি/ কেমনে প্রকাশি কব কত ভালোবাসি।’

শাওন এ ছবিটি পোস্ট করায় তা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। অনেকের মনেই প্রশ্ন জাগে তবে কী বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তিনি?

ছবিটিতে অবশ্য মেকওভার ও আলোকচিত্রীর নাম রয়েছে। আর এটি মূলত একটি ব্রাইডাল ফটোশুটের ছবি। জাহিদ খান মেকওভারের ফেসবুক পেজেও শাওনের বধূ বেশে ছবি পোস্ট করা হয়েছে। জাহিদ খান মেকওভার ছবির ক্যাপশনে লিখেছে, ‘আবারও নববধু রূপে মেহের আফরোজ শাওন।’ ছবিগুলো তুলেছেন ব্রাইডাল ফটোগ্রাফার এম এইচ বিপু।

মেহের আফরোজ শাওন হুমায়ূন আহমেদের ‘আজ রবিবার’ নাটকে অভিনয়ের মাধ্যমে শোবিজে পা রাখেন। এরপর তিনি হুমায়ূর আহমেদর ‘দুই দুয়ারী’, ‘আমার আছে জল’ প্রভৃতি ছবিতে অভিনয় করেন। হুমায়ূন আহমেদের অনেক একক ও ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন। ‘কৃষ্ণপক্ষ’ নামে একটি চলচ্চিত্রও পরিচালনা করেন তিনি।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!