১ টাকায় বাইক দিচ্ছে দারাজ!

১ টাকায় বাইক দিচ্ছে দারাজ!

:: প্রযুক্তি ডেস্ক ::

দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ(daraz.com.bd) পঞ্চমবারের মতো আয়োজন করছে জনপ্রিয় দারাজ ফাটাফাটি ফ্রাইডে শপিং ইভেন্ট। দারাজের ফাটাফাটি ফ্রাইডেতে থাকছে বিশাল ডিসকাউন্টে অসংখ্য পণ্য, নানা ধরণের ভাউচার, ফ্ল্যাশ সেলসহ আরও অনেক আকর্ষণীয় অফার।

এই ক্যাম্পেইনের বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে ১ টাকা গেম যার মাধ্যমে ক্রেতারা কুইজে অংশগ্রহণ করে ১ টাকায় জিতে নিতে পারেন টিভিএস মেট্রো প্লাস ১১০সিসির একটি মোটর বাইক। এছাড়াও থাকছে ডি রানার, রোলিং বল এবং আউটার স্পেসের মতন মজাদার গেইম, যার মাধ্যমে সর্বোচ্চ স্কোর করে গ্রাহকরা জিতে নিতে পারেন সর্বোচ্চ ৫,০০০ টাকার ভাউচার সহ নানা রকম পুরস্কার।

ফাটাফাটি ফ্রাইডের সেরা ৫টি উল্লেখযোগ্য ডিলের মধ্যে রয়েছে মাত্র ৭৯,৫০০ টাকায় ভিশন ৫৫” এল ই ডি টিভি, ক্যানন ই ও এস ৪০০০ডি ক্যামেরা মাত্র ২০,৪০০ টাকায়, মাত্র ৩৮, ৭৩৭ টাকায় আসুস ভিভোবুক ল্যাপটপ, শার্প এস জে ই কে ৩০১ই রেফ্রিজারেটর মাত্র ৩২,৯০০ টাকায় এবং মাত্র ৬৬, ১৬৫ টাকায় মালদ্বীপ প্যারাডাইজ আইল্যান্ড রিসোর্ট অ্যান্ড স্পাতে ৩ রাত /৪ দিনের ট্যুর প্যাকেজ।

উন্মাদনাপূর্ণ ফাটাফাটি ফ্রাইডে ক্যাম্পেইনের বিস্তারিত কার্যক্রম ফেসবুক লাইভের মাধ্যমে ঘোষণা করবেন নপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া
২৮ নভেম্বর থেকে শুরু হয়েছে ২ ডিসেম্বর পর্যন্ত চলাকালীন ইভেন্টটির কো-স্পন্সর হিসেবে আছে ডেটল, শেভার শপ, এস্কয়ার, নোকিয়া এবং লাক্স। ব্র্যান্ড পার্টনার হিসেবে আছে হারপিক, প্যারাস্যুট, ফগ, ওয়াইল্ড স্টোন, ফ্লোরমার বাংলাদেশ, নেসলে, ইনফিনিক্স এবং ভিশন ইলেক্ট্রনিক্স। ইভেন্টটির মিডিয়া পার্টনার হিসেবে থাকছে একাত্তর টিভি, যুগান্তর, বাংলা নিউজ ২৪ এবং রেডিও স্বাধীন।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!