কুড়িয়ে পাওয়া ২লাখ টাকার চেক থানায় দিলেন রিকসা চালক

কুড়িয়ে পাওয়া ২লাখ টাকার চেক থানায় দিলেন রিকসা চালক

:: নীলফামারী প্রতিনিধি ::

কুড়িয়ে পাওয়া দুই লাখ টাকার চেক থানায় জমা দিয়ে দৃষ্টান্ত স্থাপন করেছেন নীলফামারীর এক রিকসা চালক। নির্লোভ এই রিকসা চালকের নাম মমতাজ উদ্দিন(৫০)। সদর উপজেলার টুপামারী ইউনিয়নের চৌধুরীপাড়া এলাকার মৃত. বছির উদ্দিনের ছেলে সে।

রবিবার দুপুরে চৌরঙ্গি মোড়ে ২লাখ ৩৬হাজার ৪৩৮টাকার দুটি চেক কুড়িয়ে পান তিনি। এরমধ্যে একটি এক লাখ টাকার এবং অপরটি ১লাখ ৩৬হাজার ৪৩৮টাকার ছিলো।

নীলফামারী থানা সুত্র জানায়, এক লাখ টাকার চেকটি ছিলো মিজানুর রহমানের এবং অপরটি পল্লী বিদ্যুৎ সমিতির। মিজানুর রহমানের চেকটির টাকা গ্রহণকারী ছিলেন শহরের শাহ মোটরস এর মালিক সেলিম শাহ’র।
নীলফামারী থানার পরিদর্শক(তদন্ত) মাহমুদ উন নবী জানান, চেক দুটি পাওয়ার পর থানায় নিয়ে আসেন রিকসা চালক। আমরা তাকে ধন্যবাদ এবং অভিনন্দন জানিয়েছি। তিনি এক লাখ টাকার চেকটির টাকা উত্তোলন করতে পারতেন কিন্তু করেন নি। মহানুভবতা দেখিয়েছেন।

অফিসার ইনচার্জ(ওসি) মোমিনুল ইসলাম মোমিন বলেন, পুলিশের পক্ষ্য থেকে রিকসা চালককে মিষ্টি মুখ করানো হয়। পরে চেকের মালিকদ্বয়কে ডেকে এনে তাদের কাছে হন্তান্তর করা হয়।

তিনি বলেন, রিকসা চালক যে মহানুভবতা দেখিয়েছেন, এটি বিরল। সচরাচর পাওয়া যায় না।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!