বিয়ে করলেন মিথিলা-সৃজিত

বিয়ে করলেন মিথিলা-সৃজিত

সব জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন ভারতের বাংলা সিনেমার প্রখ্যাত পরিচালক সৃজিত মুখার্জি ও বাংলাদেশের ছোট পর্দার অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা।

শুক্রবার স্থানীয় সময় সন্ধ্যা সাতটায় সৃজিতের কলকাতার লেক গার্ডেনসের বাড়িতে স্পেশ্যাল ম্যারেজ অ্যাক্টে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়ের পর ফ্লাটের নিচে সাংবাদিকদের সঙ্গে দেখা করেন সৃজিত মুখার্জি।

এসময় সৃজিত বলেন, যেহেতু খুব সাদামাটাভাবে পরিবারের কয়েকজনকে নিয়ে এই অনুষ্ঠানটা হয়েছে, সেজন্য কাউকে আমরা উপরে অ্যালাউ করিনি। আগামী বছরের ২২ ফেব্রুয়ারি আনুষ্ঠানিকভাবে কলকাতায় বিয়ে হবে।

তবে হাতে অনেক কাজ থাকায় বাংলাদেশে যাওয়ার বিষয়ে এখনো কোনো পরিকল্পনা করা হয়নি বলেও জানান তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ছবিতে দেখা যায়, লাল জামদানি শাড়িতে বউ সেজেছেন মিথিলা। আর কালো পায়জামা ও পাঞ্জাবি, তার উপরে লাল জহরকোট পরেছেন সৃজিত।

মিথিলা-সৃজিতের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল অনেকদিন ধরেই। তবে দু’জন সম্পর্ককে বরাবরই বন্ধুত্ব বলে দাবি করে আসছিলেন তাঁরা। এবার সব জল্পনার অবসান ঘটিয়ে তাঁরা বিয়ে করলেন।

বন্ধুদের একটি অনুষ্ঠানে মিথিলা ও সৃজিতের প্রথম দেখা হয়। এরপর থেকে তারা নিয়মিত ফেসবুকের মাধ্যমে যোগাযোগ রাখতে শুরু করেন। সেখান থেকেই তৈরি হয় তাদের ঘনিষ্ঠতা।

সৃজিতের প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে অর্ণবের একটি মিউজিক ভিডিওর শুটিংয়ের জন্য কলকাতাও গিয়েছেন মিথিলা।

২০০৬ সালের ৩ আগস্ট ভালোবেসে সঙ্গীত শিল্পী তাহসানকে বিয়ে করেন মিথিলা। তাদের সংসারে একমাত্র কন্যা আইরা তেহরীম খান। তবে দু’জনের বনিবনা না হওয়ায় ২০১৭ সালের মাঝামাঝি সময়ে বিচ্ছেদে যান তাহসান-মিথিলা।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!