সিরাজগঞ্জে পুলিশে’র গুলিতে দুই আনসা’র সদস্য আহত

সিরাজগঞ্জে পুলিশে’র গুলিতে দুই আনসা’র সদস্য আহত

:: সিরাজগঞ্জ সাংবাদদাতা ::

সিরাজগঞ্জে অসতর্কতায় পুলিশ কনস্টেবলের গুলিতে দুই আনসার সদস্য আহত হয়েছেন। তাদের সিরাজগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। পুলিশ বলছে বিষয়টি তদন্ত করে দেখা হবে।

গুলিবিদ্ধ দুই আনসার সদস্যরা হলেন সহকারী প্লাটুন কমান্ডার মো. ওবায়দুল্লাহ ও সদস্য মতিউর রহমান । তাদের সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত আনসার সদস্যরা শাহজাদপুর রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে কমর্রত। রেশন নেয়ার জন্য তারা অফিসে এসেছিলো।

পুলিশের সূত্রে জানা গেছে, রবিবার দুপুরে শহরের মধ্যে আওয়ামী লীগ ও বিএনপির সংঘর্ষ চলছিল। এ সময় সদর থানার ওসি পুলিশ লাইনে একটি মিটিংয়ে ছিলেন। তাকে ঘটনা স্থলে নিয়ে আসতে পুলিশ লাইনের দিকে যাচ্ছিলো পুলিশের পিকআপ ভ্যান। পিকআপ ভ্যানটি রায়পুর এলাকায় আনসার ও ভিডিপি জেলা কার্যালয়ের সামনে দিয়ে যাওয়ার সময় ওই পিকআপ ভ্যানে থাকা সদর থানায় কমর্রত কনস্টেবল রেজাউল করিম হাতে অসর্তক অবস্থায় থাকা লোড করা শর্টগান থেকে গুলি বের হয়ে যায়। গুলিটি পিকআপভ্যানের বডি ছিদ্র করে আনসার ও ভিডিপি অফিসের গেটে থাকা দুই আনসার সদস্যদের শরীরে বিদ্ধ হয়।

সন্ধ্যায় আহত আনসার সদস্যদের হাসপাতালে দেখতে আসেন অতিরিক্ত পুলিশ সুপার আবু ইউসুফ ।এসময় অতিরিক্ত পুলিশ সুপার আবু ইউসুফ জানান, তাদের চিকিৎসার বিষয়টি সার্বক্ষণিক মনিটরিং করা হচ্ছে। ঘটনাটি ইচ্ছাকৃত নাকি পরিকল্পিত সেটি তদন্ত করে দেখা হবে।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!