মালিক ঝড়ে লণ্ডভণ্ড খুলনা টাইগার্স

মালিক ঝড়ে লণ্ডভণ্ড খুলনা টাইগার্স

দুই দিন বিরতির পর আবারও মাঠে গড়িয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ প্রিমিয়ার লিগের বিশেষ আসর। আজ মঙ্গলবার (১৭ ডিসেম্বর) থেকে শুরু হয়েছে চট্টগ্রাম পর্ব। বন্দরনগরীর জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে খুলনা টাইগার্স এবং রাজশাহী রয়্যালস।

টস জিতে রাজশাহীকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানায় খুলনা টাইগার। ব্যাট হাতে শুরুটা ভালো হয়নি রাজশাহীর। আফগান তারকা হজরতুল্লাহ জাজাই এই ম্যাচেও ব্যর্থতার পরিচয় দিয়ে মাত্র ১ রানে আউট হয়ে গেছেন। তারপরেই ম্যাচের হাল ধরার চেষ্টা করেন দুর্দান্ত ফর্মে থাকা লিটন দাসের সঙ্গী হয়েছেন গত ম্যাচে দারুণ ব্যাটিং করা তরুণ ব্যাটসম্যান আফিফ হোসেন ধ্রুব।

কিন্তু তাড়াহুড়ার কারণে প্রতিবারের মতোই ইনিংস বড় করতে পারেননি লিটন। ১৬ বলে ব্যক্তিগত ১৯ রান করে উঠিয়ে মারতে যায় ক্যাচ তুলে দেন তিনি। এরপর মাঠে আসেন পাকিস্তানি অল-রাউন্ডার শোয়েব মালিক। আফিফকে সাথী করে ম্যাচের হাল ধরেন তিনি।

আফিফ ব্যক্তিগত ১৯ রানে সাজঘরে ফিরলেও একাই ম্যাচের মোর ঘুরিয়ে দেন মালিক। বোপারার সাথে ১০৬ রানের জুটি বেঁধে দলকে এনে দেন বিশাল সংগ্রহ। হাতে সেঞ্চুরি করার সুযোগ থাকলেও সেটি হাতছাড়া করেন মালিক। ৫০ বলে ব্যক্তিগত ৮৭ রান করে আউট হোন এই অল-রাউন্ডার। এদিকে বোপারা ও রাসেলের ঝড়ো ফিনিশিংয়ে ২০ ওভারে ১৮৯ রান তুলে রাজশাহী রয়্যালস।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!