আওয়ামী লীগের সম্মেলনে পিস্তলসহ মধুপুর উপজেলা চেয়ারম্যানের মেয়ের জামাই গ্রেফতার

আওয়ামী লীগের সম্মেলনে পিস্তলসহ মধুপুর উপজেলা চেয়ারম্যানের মেয়ের জামাই গ্রেফতার

ছবিঃমানবজমিন

:: নিউজ বুক ডেস্ক ::

বাংলাদেশ আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলন চলাকালীন সময় শুক্রবার বিকালে সোহরাওয়ার্দী উদ্যানে ঢোকার সময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে পিস্তলসহ নুরুল আলম খান রাসেল (৪০) কে গ্রেফতার করেছে পুলিশ।

সে টাঙ্গাইলের মধুপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মধুপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবুর মেয়ের জামাই এবং মধুপুর পৌরশহরের লাইফ কেয়ার হাসপাতালের পরিচালক । এ খবর নিশ্চিত করেছেন ঢাকা শাহাবাগ থানা পুলিশ।

পুলিশ জানায়, শুক্রবার বিকাল পৌনে ৪টায় সম্মেলনে ঢোকার সময় চেকিংয়ে পিস্তলসহ নুরুল আলম খান রাসেল নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়। পিস্তলসহ গ্রেফতারের ঠিক আধা ঘণ্টা আগে সম্মেলন উদ্বোধন করেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শাহবাগ থানার ওসি আবুল হাসান এ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আটক নুরুল আলম খান রাসেলকে পিস্তল ও ছয় রাউন্ড গুলিসহ সোহরাওয়ার্দী উদ্যান সংলগ্ন টিএসসি‌র গেট দিয়ে সমাবেশে প্রবেশ করার সময় তাকে তল্লাশি করে অস্ত্রসহ আটক করা হয়।

এ বিষয়ে ডিএমপির সহকারী কমিশনার হাসিনুজ্জামান বলেন, আমরা বিষয়টি তদন্ত করে খতিয়ে দেখছি।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!