সুন্দরবনে র‌্যাবের অভিযানে বাহিনী প্রধান সিদ্দিকসহ গ্রেফতার তিন

সুন্দরবনে র‌্যাবের অভিযানে বাহিনী প্রধান সিদ্দিকসহ গ্রেফতার তিন

:: সাতক্ষীরা প্রতিনিধি ::

সুন্দরবনে র‌্যাব-৬ সদস্যরা অভিযান চালিয়ে সিদ্দিক বাহিনী প্রধান সিদ্দিকসহ দুই বনদস্যুকে গ্রেফতার করেছে। এ সময় সেখান অস্ত্র গুলি নগদ টাকা উদ্ধার করা হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০ টায় সাতক্ষীরা র‌্যাব কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃতরা হলেন, শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ গ্রামের জুম্মান আলী গাজীর ছেলে সিদ্দিক বাহিনীর প্রধান সিদ্দিকুর রহমান (৩৪), তার সহযোগি কালিঞ্চি গ্রামের আকবর আলী তলবদারের ছেলে আব্দুল্লাহ তলবদার (৩৩) ও হরিনগর গ্রামের আহম্মদ আলীর ছেলে মহিদুল ইসলাম (৪৫)।

খুলনা র‌্যাব-৬ এর অধিনায়ক লে: কর্ণেল সৈয়দ মোহাম্মদ নূরুস সালেহীন ইউসুফ জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা জানতে পারে সুন্দরবনে খুলনা জেলার কয়রা থানাধীন মহেশ্বরীপুর এলাকায় সিদ্দিক বাহিনী জেলে বাওয়ালী ও মাছ ধরার ট্রলারে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা সেখানে অভিযান চালায়। অভিযানে সিদ্দিক বাহিনীর প্রধান সিদ্দিকসহ দুইজনকে গ্রেফতার করা হয়। এবং তিনটি দেশীয় পাইপগান, ১৫ রাউন্ড কার্তুজ, ২ টি রামদা, ৩ টি মোবাইল ফোন, ৩ টি সিম কার্ড ও নগত ১৫ হাজার ৪০০ টাকার উদ্ধার করা হয়।

তিনি আরো ও বলেন, সিদ্দিক বাহিনীর প্রধান সিদ্দিক প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে ভারতে পালিয়ে থাকা জিয়া বাহিনীর সাথে তার সম্পৃক্ততা আছে। এবং প্রত্যেকের নামে জেলার বিভিন্ন থানায় অস্ত্র ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!