সর্বশেষ:
ধনবাড়ীতে পিকআপ ভ্যান ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে নিহত -১ : আহত ৫ ‘ঘরই কাল হলো লাকির’ সাংবাদিক মুজাক্কির হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বগুড়ায় সাংবাদিকদের মানববন্ধন বীর মুক্তিযোদ্ধা কয়েস উদ্দীনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন চলে গেলেন বিশিষ্ট অর্থনীতিবিদ খোন্দকার ইব্রাহিম খালেদ পৌর নির্বাচনে বগুড়ায় সৎ ও যোগ্য প্রার্থীকে নির্বাচিত করতে সুজনের পদযাত্রা ও মানববন্ধন সাপাহারে অবৈধভাবে লাইসেন্স ছাড়াই চলছে ২২ টি স’মিল মান্দায় বঙ্গবন্ধু’র ম্যুরাল নির্মান কাজের উদ্বোধন সাপাহারে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন অমর একুশে স্মরণে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদের শ্রদ্ধাঞ্জলি
টাঙ্গাইল স্টেশনে থামবে না তিনটি ট্রেন, আন্দোলনে যাচ্ছেন জেলাবাসী

টাঙ্গাইল স্টেশনে থামবে না তিনটি ট্রেন, আন্দোলনে যাচ্ছেন জেলাবাসী

:: নিউজ বুক ডেস্ক ::

টাঙ্গাইল স্টেশনে নীলসাগর, সুন্দরবন ও চিত্রা এক্সপ্রেস এ তিনটি ট্রেন স্টপেজ দিবে না বলে সিদ্ধান্ত রেলওয়ে কর্তৃপক্ষ। এছাড়াও মির্জাপুর স্টেশনে সুন্দরবন ও চিত্রা এক্সপ্রেস এবং জয়দেবপুর স্টেশনে দ্রুতযান ও চিত্রা এক্সপ্রেস ট্রেন যাত্রাবিরতি করবে না।

এদিক টাঙ্গাইল জেলাবাসী রেলওয়ে কর্তৃপক্ষের এ সিদ্ধান্তে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জোড়ালো প্রতিবাদ জানাচ্ছেন। তারা রেলওয়ে কর্তৃপক্ষের এ সিদ্ধান্ত প্রত্যাহরের জন্য জেলার এমপি, জন-প্রতিনিধি ও নেতৃবৃন্দের হস্তক্ষেপ কামনা করছেন। অন্যথায় জেলাবাসী রেলপথ অবরোধসহ ব্যাপক আন্দোলনের দিকে যাবে বলে ফেসবুকে পোস্ট দিচ্ছেন।
আগামী ১০ই জানুয়ারি থেকে এ সিদ্ধান্ত কার্যকর হবে বলে জানিয়েছেন টাঙ্গাইল স্টেশন মাস্টার সোহেল খান। তবে কি কারণে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে তা জানাতে পারেননি তিনি।

এছাড়াও মির্জাপুর স্টেশনে সুন্দরবন ও চিত্রা এক্সপ্রেস এবং জয়দেবপুর স্টেশনে দ্রুতযান ও চিত্রা এক্সপ্রেস ট্রেন যাত্রাবিরতি করবে না বলে সিদ্ধান্ত নিয়েছে রেলওয়ে কর্তৃপক্ষ।

অন্যদিকে সকাল ছয়টার সময় ধূমকেতুর পর সকাল সোয়া ১০টায় টাঙ্গাইলে আসার ট্রেন পাওয়া যাবে। বিকেলে ঢাকা যাওয়ার জন্য পাওয়া যাবে শুধু দ্রুতযান এক্সপ্রেস।

টাঙ্গাইল থেকে ইশ্বরদী, যশোর, কুষ্টিয়া, খুলনাগামী কোনও ট্রেন থাকবে না। এছাড়াও সৈয়দপুর, নীলফামারী, চিলাহাটিগামী কোনও ট্রেনও টাঙ্গাইলে যাত্রাবিরতি করবে না।

এদিকে রেল কর্তৃপক্ষের এমন সিদ্ধান্তের কারণে ব্যাপক দুর্ভোগ পোহাতে হবে টাঙ্গাইলের রেল যাত্রীদের। তাদের নির্ভর করতে হবে বাসের ওপর। এতে যে সমস্ত যাত্রীরা ট্রেনে ভ্রমণ স্বাচ্ছন্দ্যবোধ করতেন তাদের এ সিদ্ধান্ত চরম ভোগান্তির সৃষ্টি করবে। সবচেয়ে বেশী দুভোর্গে পরবেন, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও কর্মজীবি, যাদের বাড়ি খুলনা বিভাগে।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!