সরিষাবাড়ীতে জাতির পিতার জন্মশতবার্ষিকী পালন উপলক্ষে উপজেলা প্রশাসকের প্রেস ব্রিফিং

সরিষাবাড়ীতে জাতির পিতার জন্মশতবার্ষিকী পালন উপলক্ষে উপজেলা প্রশাসকের প্রেস ব্রিফিং

ইসমাইল হোসেন, সরিষাবাড়ী(জামালপুর)প্রতিনিধিঃ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী উদযাপন ও ক্ষণগণনা উপলক্ষে জামালপুরের সরিষাবাড়ীতে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) প্রেস ব্রিফিং করেছেন। গত ৯ জানুয়ারি বৃহস্পতিবার বিকালে উপজেলা নির্বাহী অফিসারের হলরুমে এ প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ এ দিবসটি পালন উপলক্ষে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে গৃহীত কর্মসূচী তুলে ধরেন। এ সময় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান। উপজেলা প্রশাসন কর্তৃক গৃহীত কর্মসূচীর মধ্যে রয়েছে, ১০ জানুয়ারি বাদ জুম্মা সকল ধর্মীয় স্থানে বঙ্গবন্ধুর বিদেহী আত্নার মাগফেরাত কামনা এবং দেশ ও জাতির সমৃদ্ধি কামনায় বিশেষ মোনাজাত, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ থেকে বিকেল ২.৩০ মিনিটে আনন্দ র‌্যালী বের হবে।

বিকেল ৫ টায় মুক্তিযোদ্ধা সংসদে জাতীয় কর্মসূচি পর্দায় প্রদর্শন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্য সরাসরি সম্প্রচার ও মুজিববর্ষের ক্ষণগণনার শুভ উদ্বোধন এবং সন্ধ্যা ৬ টায় সাংস্কুতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে বলে উক্ত অনুষ্ঠানে জানানো হয়।এ সময় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোজাম্মেল হোসেন, সহকারী শিক্ষা অফিসার মোহাম্মদ উল্লাহ, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুবুর রহমান, উপজেলা একাডেমিক সুপার ভাইজার এ টি এম রহুল আমিন বেগ, উপজেলা তথ্য প্রযুক্তি অধিদপ্তরের সহকারী প্রোগামার নাঈমা আক্তার, সরিষাবাড়ী প্রেসক্লাবের সভাপতি সোলায়মান বাবু, সহ সভাপতি এম এ রউফ, সাধারন সম্পাদক আবুল হোসেনসহ প্রেস ক্লাবের কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ ও সদস্যগন এবং উপজেলার কর্মরত ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!