আইজিপি ব্যাজ পেলেন রাণীনগর থানার ওসি

আইজিপি ব্যাজ পেলেন রাণীনগর থানার ওসি

:: নিজস্ব সংবাদদাতা- নওগাঁ ::

জাতীয় পুলিশ সপ্তাহ ২০২০ সালের শীল্ড প্যারেড পুরুস্কার বিতরণ অনুষ্ঠানে নওগাঁর রাণীনগর থানার ওসি মো. জহুরুল হক আইজিপি ব্যাজ পেয়েছেন।

জানা যায়, ২০১৯ সালে নওগাঁ জেলার পত্নীতলা থানায় ওসি (তদন্ত) হিসেবে কর্মরত থাকা অবস্থায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনের কিছু আগে ০৪ ডিসেম্বর পত্নীতলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইসাহাক হোসেনকে রাত আনুমানিক সাড়ে ৯ টার দিকে তার বাসভবনের সামনে কতিপয় অজ্ঞাতনামা দূষ্কৃতিকারীরা নির্মম ভাবে হত্যা করে পালিয়ে যায়।

সেই চাঞ্চচল্যকর মামলার রহস্য উদঘাটনে দেশের কয়েক জায়গায় অভিযান চালিয়ে হত্যাকান্ডের সাথে জরিতদের গ্রেফতার করে আইনের আওতায় আনাসহ মাদক চোরাচালান নারী নির্যাতন ইভটিজিং এর মত অপরাধ দমনে প্রশংসনীয় অবদান রাখার স্বীকৃতি স্বরুপ নওগাঁর রাণীনগর থানার ওসি মো. জহুরুল হককে আইজিপি ব্যাজ প্রদান করা হয়।

জাতীয় পুলিশ সপ্তাহ ২০২০ উপলক্ষ্যে ৭ই জানুয়ারী রাজার বাগ পুলিশ লাইনে শীল্ড প্যারেড পুরুস্কার বিতরন অনুষ্ঠানে আইজিপি ব্যাজ পরিয়ে দেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার) ।

তিনি ২০১৯ সালের আগষ্ট মাসে রাণীনগর থানায় ওসি হিসেবে যোগদানের পর মাদক সন্ত্রাস বাল্যবিবাহ ইভটিজিং এর মত নানা অপরাধীদের বিরুদ্ধে জোরালো পুলিশী অভিযানে বিগত দিনের তুলনায় রাণীনগর থানায় বর্তমানে আইন-শৃংখলা পরিস্থিতি ব্যাপক উন্নতি হয়েছে।

এর ধারাবাহিকতা ধরে রাখার লক্ষ্যে প্রতিটি ইউনিয়নে হাটে বাজারে আইন শৃংখলা বিষয়ে জনগণকে সচেতন করার লক্ষ্যে লিফলেট বিতরণ সভা সমাবেশ ও উঠান বৈঠক করে যাচ্ছে।

রাণীনগর থানার ওসি মো. জহুরুল হক বিডি নিউজ বুক টোয়েন্টিফের ডট নেটকে বলেন, সিনিয়র স্যারদের দিক নির্দেশনা ও থানার সকল সদস্যদের সহযোগিতায় আমি এই পদক পেয়েছি। আমি এ ধারা অব্যাহত রাখতে কাজ করে যাব।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!