সর্বশেষ:
ধনবাড়ীতে পিকআপ ভ্যান ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে নিহত -১ : আহত ৫ ‘ঘরই কাল হলো লাকির’ সাংবাদিক মুজাক্কির হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বগুড়ায় সাংবাদিকদের মানববন্ধন বীর মুক্তিযোদ্ধা কয়েস উদ্দীনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন চলে গেলেন বিশিষ্ট অর্থনীতিবিদ খোন্দকার ইব্রাহিম খালেদ পৌর নির্বাচনে বগুড়ায় সৎ ও যোগ্য প্রার্থীকে নির্বাচিত করতে সুজনের পদযাত্রা ও মানববন্ধন সাপাহারে অবৈধভাবে লাইসেন্স ছাড়াই চলছে ২২ টি স’মিল মান্দায় বঙ্গবন্ধু’র ম্যুরাল নির্মান কাজের উদ্বোধন সাপাহারে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন অমর একুশে স্মরণে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদের শ্রদ্ধাঞ্জলি
সিলেটে বিয়ের প্রলোভনে ৩ মাস ধরে কিশোরীকে ধর্ষণ

সিলেটে বিয়ের প্রলোভনে ৩ মাস ধরে কিশোরীকে ধর্ষণ

:: নিউজ বুক ডেস্ক ::

সিলেটে বিয়ের প্রলোভন দেখিয়ে এক কিশোরীকে তিন মাস ধরে ধর্ষণের অভিযোগে শাহ আলম আহমদ মানিক (৩৬) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে মোগলাবাজার থানা পুলিশ।

সে মৌলভীবাজারের রাজনগরের নিজগাঁও এলাকার মৃত আব্দুল খালিকের ছেলে। বর্তমানে গোটাটিকর এলাকার জুবেল মিয়ার কলোনিতে বসবাস করছেন।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) সন্ধ্যায় সিলেট মেট্রোপলিটন পুলিশের এডিসি (মিডিয়া) জেদান আল মুসা বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, মঙ্গলবার (১৪ জানুয়ারি) রাত ৮ টার দিকে গ্রেপ্তার মানিক মিয়ার স্ত্রীর ছোট বোন রুবিনা বেগম পুলিশকে খবর দেন তার বোনকে গোটাটিকর এলাকায় জুবেল মিয়ার কলোনিতে আটকে রেখেছে মানিক। পরে পুলিশ সংবাদদের ভিত্তিতে ঘটনাস্থলে গেলে আরেক তরুণীকে (ধর্ষিতা তরুণী) সেখানে পায়। তখন তাকে পুলিশ এখানে থাকার কারণ জানতে চাইলে তরুণী জানায়, গত তিন মাস পূর্বে মানিক তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে এখানে নিয়ে আসে। এরপর বিয়ে না করে ভয়ভীতি দেখিয়ে আটক রেখে জোরপূর্বক তিন মাস যাবত ধর্ষণ করতেছে।

পুলিশের এ কর্মকর্তা আরও বলেন, এ সময় ঘটনাস্থলে থাকা এসআই রাজীব কুমার রায় মোগলাবাজার থানার সিনিয়র সহকারী পুলিশ কমিশনার পলাশ রঞ্জন দে ও অফিসার ইনচার্জ আখতার হোসেনসহ অন্যান্য পুলিশ অফিসারকে ঘটনা সম্পর্কে অবগত করেন। এরপর পুলিশের সিনিয়র অফিসারগণ উপস্থিত হয়ে শাহ আলম আহমদ মানিককে আটক করেন। এবং ধর্ষিতা তরুণীকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে প্রেরণ করেন। একই সাথে মানিকের স্ত্রীকে তার বোন রুবিনা বেগমের মাধ্যমে চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এদিকে ধর্ষিতা তরুণীর অভিযোগের প্রেক্ষিতে মোগলাবাজার থানার নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা (যার নং-০৪) দায়ের করা হয়েছে। এবং আসামিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন মোগলাবাজার থানার অফিসার ইনচার্জ আখতার হোসেন।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!