টাঙ্গাইলে ৩ স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগ

টাঙ্গাইলে ৩ স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগ

:: টাঙ্গাইল সংবাদদাতা ::

টাঙ্গাইলের ঘাটাইলের এস ই পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ৩ নবম শ্রেণির শিক্ষার্থীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগ উঠেছে। উপজেলার সন্ধানপুর ইউনিয়নের কাতরা বন এলাকায় গতকাল (২৬ জানুয়ারি) এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে ঘাটাইল থানায় মেয়ের বাবা অজ্ঞাত ৫-৭ জনকে আসামি করে ঘাটাইল থানায় মামলা দায়ের করেছেন।

মামলা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গতকাল রোববার ঘাটাইলের একটি বালিকা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের দোয়া ও বিদায় অনুষ্ঠান ছিল। ওই বিদ্যালয়ের নবম শ্রেণির চার ছাত্রী বিদ্যালয়ে আসার পর বেড়াতে বের হয়। সেখানে তাদের সঙ্গে হৃদয় ও শাহীন নামের দুই বন্ধু যোগ দেয়। পরে তারা ব্যাটারিচালিত অটোরিকশাযোগে সাতকুয়া বনে যায়। এ সময় পাঁচ-সাতজন দুস্কৃতিকারী তাদের ঘিরে ফেলে হৃদয়, শাহীন ও রিকশাচালক আশিককে মারধর করে তিনজনকে গণধর্ষণ করে। এ সময় এক ছাত্রী ধষর্ণের হাত থেকে বেঁচে যায়। গতকাল দুপুর ২টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত আটকে রেখে তিন ছাত্রীকে আবার গণধর্ষণ করে পালিয়ে যায় ধর্ষকরা।

পরে এক শিক্ষার্থীর স্থানীয় নানার বাড়ি গিয়ে আশ্রয় নেয় তারা। পরবর্তীতে এলাকাবাসী ঘাটাইল থানায় যোগাযোগ করলে রাতেই তাদেরকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। আজ সোমবার মেয়ের বাবা বাদী হয়ে অজ্ঞাত ৫-৭ জনকে আসামি করে ঘাটাইল থানায় অপহরণ ও ধর্ষণের অভিযোগে মামলা করেন।

এদিকে ভুক্তভোগীদের ডাক্তারি পরীক্ষার জন্য আজ টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানায় ঘাটাইল থানা পুলিশ।

ঘাটাইল থানার ওসি মো. মাকসুদুল আলম বলেন, এ ঘটনায় থানায় শিশু অপহরণ ও ধর্ষণের মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। ধর্ষিত চার স্কুল ছাত্রীদের ডাক্তারি পরীক্ষা করার জন্য টাঙ্গাইল হাসপাতালে পাঠানো হয়েছে।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সদর উদ্দিন বলেন, ‘ওই তিন স্কুলছাত্রীর ডাক্তারি পরীক্ষা চলছে। প্রতিবেদন পাওয়ার পর বিস্তারিত বলা যাবে।’

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!