কি থাকছে Redmi Note 8 Pro স্মার্টফোনে !

কি থাকছে Redmi Note 8 Pro স্মার্টফোনে !

:: প্রযুক্তি ডেস্ক ::

প্রকাশিত হল Redmi Note 8 Pro-এর ক্যামেরা পরীক্ষার ফলাফল। আর সেই পরীক্ষায় সফলভাবেই উত্তীর্ণ হয়েছে Redmiএর এই ভার্সন। গত বছর দুর্দান্ত এই ক্যামেরা স্পেসিফিকেশনসহ নিয়ে এসেছিল এই ফোন যা চোখ ধাঁধিয়ে দিয়েছিল টেকস্যাভিদের।

স্মার্টফোন ক্যামেরা টেস্টিংয়ের জন্য DxOMark ওয়েবসাইটে ছবি তোলার ক্ষেত্রে ৮৭ এবং ভিডিয়ো রেকর্ডিংয়ের ক্ষেত্রে ৭৮ নম্বর পেয়েছে Redmi Note 8 Pro-এর ক্যামেরা। আসুন জেনে নেওয়া যাক এই ফোনের স্পেসিফিকেশন গুলি।

১) ৬.৫৩ ইঞ্চি ফুল এফএইচডি প্লাস ডিসপ্লে। থাকছে ডিউ-ড্রপ নচ সঙ্গে গরিলা গ্লাস ফাইভের সুরক্ষা ।

২) দুটি ভেরিয়েন্টে পাওয়া যাবে Redmi Note 8 Pro। ৬ জিবি RAM + ৮ জিবি RAM, ৬৪ জিবি + ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ থাকছে এই ফোনে।

৩) Android(Pie) অপারেটিং সিস্টেম আর MediaTek Helio G90T চিপসেট থাকছে।

৪) ছবি তোলার জন্য থাকছে চারটি ক্যামেরা। ৬৪ মেগাপিক্সেল (Samsung GW1 সেন্সার) + ৮ মেগাপিক্সেলে ( ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা) + ২ মেগাপিক্সেল (ম্যাক্রো ক্যামেরা) + ২ মেগাপিক্সেল (ডেপ্থ সেন্সার)। ২০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

৫) এই ফোনে থাকছে ৪,৫০০ mAh-এর ব্যাটারি। এর সঙ্গেই থাকছে ১৮W ফাস্ট চার্জিং-এর সুবিধা। কানেক্টিভিটির জন্য থাকছে USB Type-C আর ৩.৫ মিমি অডিও জ্যাক। Redmi Note 8 Pro ফোনে থাকছে লিকুইড কুলিং প্রযুক্তি।

ফোনটির দাম শুরু হচ্ছে ১৫,৯৯৯ টাকা থেকে।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!