সর্বশেষ:
ধনবাড়ীতে পিকআপ ভ্যান ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে নিহত -১ : আহত ৫ ‘ঘরই কাল হলো লাকির’ সাংবাদিক মুজাক্কির হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বগুড়ায় সাংবাদিকদের মানববন্ধন বীর মুক্তিযোদ্ধা কয়েস উদ্দীনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন চলে গেলেন বিশিষ্ট অর্থনীতিবিদ খোন্দকার ইব্রাহিম খালেদ পৌর নির্বাচনে বগুড়ায় সৎ ও যোগ্য প্রার্থীকে নির্বাচিত করতে সুজনের পদযাত্রা ও মানববন্ধন সাপাহারে অবৈধভাবে লাইসেন্স ছাড়াই চলছে ২২ টি স’মিল মান্দায় বঙ্গবন্ধু’র ম্যুরাল নির্মান কাজের উদ্বোধন সাপাহারে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন অমর একুশে স্মরণে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদের শ্রদ্ধাঞ্জলি
ধনবাড়ীতে নিখোঁজ স্কুল শিক্ষকের সন্ধান মেলেনি, র‌্যাবের ঘটনাস্থল পরিদর্শন

ধনবাড়ীতে নিখোঁজ স্কুল শিক্ষকের সন্ধান মেলেনি, র‌্যাবের ঘটনাস্থল পরিদর্শন

:: টাঙ্গাইল প্রতিনিধি ::

টাঙ্গাইলের ধনবাড়ী পৌরশহরে স্কুল শিক্ষক মো. সুলতানুজ্জামান হেলাল (৫০) নিখোঁজ স্কুল শিক্ষকের এখনো সন্ধান মেলেনি। এ ঘটনায় র‌্যাব-১২ টাঙ্গাইল কোম্পানি কমান্ডার শফিকুর রহমান শনিবার বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

র‌্যাব-১২ টাঙ্গাইল কোম্পানি কমান্ডার শফিকুর রহমান বিডি নিউজ বুক টোয়েন্টিফোর ডট নেটকে জানান, স্কুল শিক্ষক সুনতানুজ্জামান হেলাল তিনি তার আরএনজি প্রি-ক্যাডেট স্কুলের অফিস কক্ষে অনুমান রাত ৯ টা থেকে ১০টার মধ্যে নিখোঁজ হয়। কিন্তু তার অফিস কক্ষ থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনটি রক্তাক্ত অবস্থায় পাওয়া গেছে। তবে তার পরিবারের লোকজন ধারণা করছে তাকে খুন করার পর লাশ ঘুম করে ফেলা হয়েছে। নিখোঁজের ঘটনায় তার পরিবার ধনবাড়ী থানায় একটি সাধারণ ডায়রী করেছেন বলে এসকল তথ্য নিখোঁজ স্কুল শিক্ষক হেলালের পরিবার থেকে জানতে পেরেছি। এনিয়ে ১ ফেব্রæয়ারী দৈনিক সমকাল, বাংলাদেশের খবর, আমাদের সময়, গনমুক্তিসহ বিভিন্ন স্থানীয় জাতীয় ও অনলাইন পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়। এর প্রেক্ষিতে আমরা ঘটনাটি জানতে পেরে সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শন ও তার পরিবারের লোকজনসহ এলাকাবাসীর সাথে কথা বলেছি। তবে বিষয়টি এখনো রহস্যের মধ্যে রয়েছে। দ্রæত পুলিশের পাশাপাশি আমরা তদন্ত সাপেক্ষে মূল রহস্য উদঘাটনে চেষ্টা চালিয়ে যাচ্ছি।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (৩০ জানুয়ারী) দিবাগত রাতে নলহরা (নল্যা) বাজারের আরএনজি প্রি-ক্যাডেট স্কুলের পরিচালাক সুলতানুজ্জামান হেলাল তার শিক্ষা প্রতিষ্ঠান থেকে রাতে নিখোঁজ হয়। কিন্তু তার অফিস কক্ষ থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনটি রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। তার পরিবারের লোকজন ধারনা করছে তাকে খুন করার পর লাশ ঘুম করে ফেলা হয়েছে। নিখোঁজের ঘটনায় তার পরিবার ধনবাড়ী থানায় একটি সাধারণ ডায়রী করেছেন।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, নলহরা (নল্যা) বাজারের সহর প্রি-ক্যাটেড এন্ড হাই স্কুলে দীর্ঘদিন যাবত শিক্ষকতা করে আসছিলেন। শিক্ষকতা করা অবস্থায় সহর প্রি-ক্যাটেড এন্ড হাই স্কুলের পরিচালক সহর আলীর সাথে শিক্ষার মান নিয়ে ব্যাপক দ›েদ্বর সৃষ্টি হয়। সুলতানুজ্জামান হেলাল ও সহর আলীর সাথ মাঝে মধ্যেই মনোমালিন্য হতো। সেই প্রেক্ষিতে সুলতানুজ্জামান হেলাল সহর প্রি-ক্যাটেড এন্ড হাই স্কুলের পাশেই আরএনজি প্রি-ক্যাডেট স্কুল প্রতিষ্ঠা করেন। কয়েক মাস আগে স্কুলের সাইন বোর্ড লগানো নিয়েও দুজনের মধ্য ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়। তাকে দেখে নেয়া হবে বলে হুমকী প্রদান করে সহর আলী। এরই ধারাবাহিকতায় গত বৃহস্পতিবার দিবাগত রাতে তার অফিস কক্ষে খুন গুম করা হয় বলে হেলালের পরিবারের দাবী।

উপজেলার বানিয়াজান ইউনিয়নের বাঐজান গ্রামের মৃত হাসান আলী মন্ডলের ছেলে। সে দুই সন্তানের জনক। পূর্ব শত্রæতার জেরে তাকে হত্যা করে গুম করা হয়েছে বলে ধারণা করছে তার পরিবার। এ ঘটনায় তার এলাকায় শোকের ছায়া নেয়ে এসেছে।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!