সর্বশেষ:
শাহজাদপুরের ৫নং গালা ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি নাজমুল হক পাকিস্তানের দোসর-তাঁবেদাররা মুক্তিযুদ্ধের চেতনা ও গণহত্যার স্মৃতি মুছে ফেলতে তৎপর রয়েছে : কৃষিমন্ত্রী ‘ঝাল মুড়ি বিক্রি করে জীবন চলে মর্জিনা বেগমের’ উন্নয়নশীল দেশে উত্তোরণে মহাদেবপুর থানা পুলিশের আনন্দ উদযাপন মহাদেবপুরে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন আজ ঐতিহাসিক ৭ মার্চ বাংলাদেশের ঝুঁড়ি এখন খাদ্যে পরিপূর্ণ :কৃষিমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে পৃথিবীতে মর্যাদার আসনে উন্নীত করেছেন : কৃষিমন্ত্রী বারহাট্টায় আগুনে নিঃস্ব পরিবার মহাদেবপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠির মাঝে উন্নত জাতের বকনা গরু বিতরণ
ধনবাড়ীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা (ভিডিও)

ধনবাড়ীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা (ভিডিও)

:: ধনবাড়ী প্রতিনিধি ::

টাঙ্গাইলের ধনবাড়ীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। ‘‘সঞ্জীবন’’ সামাজিক সংগঠন টাঙ্গাইল জেলা শাখার উদ্যোগে শুক্রবার ২১ ফেবব্রুয়ারি বিকালে ধনবাড়ী সরকারী নওয়াব ইনস্টিটিউশন মাঠে উপজেলার বিভিন্ন সরকারী প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডার গার্ডেনের শিশু শিক্ষার্থীদের অংশগ্রহণে এ চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

সঞ্জীবন টাঙ্গাইল জেলা শাখার সভাপতি রবিন আহমেদের সভাপতিত্বে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ধনবাড়ী থানার ওসি (তদন্ত) মো. আশরাফুল ইসলাম, বাংলাদেশ মানবাধিকার কমিশন ধনবাড়ী শাখার সাধারণ সম্পাদক জীবন মাহমুদ শক্তি, সঞ্জীবনের উপদেষ্টা রাজিব ভদ্র আপু, মিমার সভাপতি নাসরিন সুলতানা, সমাজ সেবক জহুরুল ইসলাম মিলন, বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থী ও এলাকার সুধীজন।

প্রতিযোগিতায় অংগ্রহণকারী শিক্ষার্থীদের দুই গ্রুপে ভাগ করে ‘ক’ গ্রুপে শিশু শ্রেণী থেকে তৃতীয় শ্রেণী এবং ‘খ’ গ্রুপে চতুর্থ থেকে পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের মাঝে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতায় প্রথম ও দ্বিতীয়স্থান অধিকারী এবং অংশগ্রহণকারী সকলের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

One response to “ধনবাড়ীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা (ভিডিও)”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!