রায়গঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী ফয়সাল আহমেদ ফরহাদ

রায়গঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী ফয়সাল আহমেদ ফরহাদ

মোঃ জহির রায়হান – সিরাজগঞ্জ প্রতিনিধিঃসিরাজগঞ্জ জেলার অত্যন্ত গুরুত্বপুর্ন একটি উপজেলা রায়গঞ্জ। কারন একটি সময় রায়গঞ্জ ছিল জামায়াত বিএনপি তথা স্বাধীনতা বিরোধী শক্তির দুর্গ।

যে কয়েকটি পরিবার জামায়াত বিএনপির অত্যাচার সহ্য করে জয় বাংলা স্লোগানকে ধারন করে রায়গঞ্জ উপজেলায় আওয়ামীলীগের অস্তিত্ব রক্ষ করেছিল তার মধ্যে অন্যতম পরিবার হল ফয়সালদের পরিবার।

ছাত্রলীগের বিভিন্ন পদে অত্যন্ত ন্যায় নিষ্ঠা ও বঙ্গবন্ধুর আদর্শ লালন করে নেতৃত্ব দিয়ে গেছে ফয়সাল। আসন্ন রায়গঞ্জ উপজেলা ছাত্রলীগের সম্মেলনে ফয়সাল সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছে। এবং সে উপজেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটে ব্যাপক প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছে। এতে ছাত্রলীগের কর্মীদের মাঝে তৈরী হয়েছে ব্যাপক উতসাহ ও উদ্দিপনা।
=
ছাত্রলীগের কর্মী শাহীন বলেন, ” ফয়সাল আহমেদ ফরহাদ রায়গঞ্জ উপনেলা ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হলে ছাত্রলীগ তার পুরোন ঐতিহ্য ফিরে পাবে। আমরা চাই তিনি সভাপতি হয়ে সংগঠনকে শক্তিশালী করে তুলুক।

ফয়সাল আহমেদ ফরহাদ সাবেক সহ-সভাপতি,বাংলাদেশ ছাত্রলীগ, রায়গঞ্জ উপজেলা শাখা,সহ-সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, চান্দাইকোনা ইউনিয়ন শাখা। সাধারণ সম্পাদক, ৪নং ওয়ার্ড ছাত্রলীগ, চান্দাইকোনা ইউনিয়ন পদে থেকে স্বচ্ছতার সাথে নেতৃত্ব দিয়েছেন। সুশিক্ষায় শিক্ষিত ফয়সাল আহমেদ ফরহাদ এর শিক্ষাগত যোগ্যতা হল বি.এস.সি ইঞ্জিনিয়ারিং, টেক্সটাইল (অধ্যায়নরত, উত্তরা ইউনিভার্সিটি)।

পারিবারিক ভাবে বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী সকল সদস্যই আওয়ামী রাজনীতির সাথে প্রত্যক্ষ ভাবে সম্পৃক্ত। ফয়সাল আহমেদ ফরহাদ এর পিতার রাজনৈতিক পরিচয় মোঃ সাইদুল ইসলাম চান সহ-সভাপতি, বাংলাদেশ আওয়ামীলীগ, রায়গঞ্জ উপজেলা শাখা। সাবেক সভাপতি, বাংলাদেশ কৃষকলীগ, রায়গঞ্জ উপজেলা শাখা। সাবেক শ্রম বিষয়ক সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ, রায়গঞ্জ উপজেলা শাখা। সাবেক ইউপি সদস্য, চান্দাইকোনা ইউনিয়ন পরিষদ।

তার ভাইদের রাজনৈতিক পরিচয়

১। মোঃ সেলিম রেজা

সহ-সভাপতি (৩য় বার) বাংলাদেশ আওয়ামীলীগ, লীগ, চান্দাইকোনা ইউনিয়ন শাখা। ইউপি সদস্য (২য় বার), চান্দাইকোনা ইউনিয়ন পরিষদ।

২। মােঃ আল-আমিন সরকার সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ, রায়গঞ্জ উপজেলা শাখা। সাবেক সহ-সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ, রায়গঞ্জ উপজেলা শাখা। সাবেক সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, সরকারী বেগম নুরুন্নাহার তর্কবাগীশ অনাস কলেজ শাখা।

৩। মােঃ অসীম সরকার যুগ্ন সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ, রায়গঞ্জ উপজেলা শাখা। সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ, রায়গঞ্জ টেকনিক্যাল এ্যান্ড বি.এম কলেজ শাখা।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!