টাঙ্গাইল বিআরটিএ অফিসে অভিযান চালিয়ে ৬ দালালকে আটক

টাঙ্গাইল বিআরটিএ অফিসে অভিযান চালিয়ে ৬ দালালকে আটক

:: টাঙ্গাইল প্রতিনিধি ::

টাঙ্গাইল বিআরটিএ অফিসে অভিযান চালিয়ে ৬ দালালকে আটক করেছে র্যা ব। বুধবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান টাঙ্গাইল র্যা ব-১২ সিপিসি-৩-এর (ভারপ্রাপ্ত) কোম্পানি কমান্ডার ও অপারেশন কমান্ডার মো. শফিকুর রহমান।

এর মধ্যে ৩ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড এবং অন্য ৩ জনকে ৫ হাজার টাকা করে জরিমানা করা হয়।

তিনি জানান, মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) দুপুর থেকে বিকাল পর্যন্ত বিআরটিএ কার্যালয়ের আশপাশের বিভিন্ন স্থান থেকে সক্রিয় দালাল চক্রের ৬ সদস্যকে আটক করা হয়।

আটককৃতরা হলো- টাঙ্গাইল জেলার কালিহাতী উপজেলার বেড়ীপটল গ্রামের হাজী আব্দুল মজিদের ছেলে মো. ইসমাইল হোসেন (৪০), একই উপজেলার পাঁচচারা গ্রামের মৃত. মহিউদ্দিন দেওয়ানের ছেলে মো. আ. ছামাদ দেওয়ান (৫২), সদর উপজেলার নন্দ্রবালা গ্রামের ওসমান গনির ছেলে মো. আইয়ুব আলী রিপন (২৮), দেলদুয়ার উপজেলার পাঁচ বিধমহাটি গ্রামের প্রয়াত অক্ষয় চন্দ্র সরকারের ছেলে বিনয় চন্দ্র সরকার (৪৪), ঘাটাইল পৌরসভার মৃত. কদ্দুস তালুকদারের ছেলে সেলিম রেজা (৫০) ও একই উপজেলার মনিদহ গ্রামের রহিচ উদ্দিনের ছেলে মো. এনামুল হককে (৫২) আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে বিআরটিএর ফরম, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, ৬টি মোবাইল ফোনসহ ৬টি সিম কার্ড উদ্ধার করা হয়।
রাতেই টাঙ্গাইলের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. রোকনুজ্জামানের নেতৃত্বে ও ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে মো. ইসমাইল হোসেনকে (৪০) ৪৫ দিন, মো. আ. ছামাদ দেওয়ানকে (৫২) এক মাস এবং মো. আইয়ুব আলী রিপনকে (২৮) এক সপ্তাহ কারাদণ্ড দেওয়া হয়।
এছাড়া অপর ৩ আসামির প্রত্যেককে নগদ পাঁচ হাজার টাকা করে জরিমানা নিয়ে ছেড়ে দেওয়া হয়।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!