সর্বশেষ:
‘ঘরই কাল হলো লাকির’ সাংবাদিক মুজাক্কির হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বগুড়ায় সাংবাদিকদের মানববন্ধন বীর মুক্তিযোদ্ধা কয়েস উদ্দীনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন চলে গেলেন বিশিষ্ট অর্থনীতিবিদ খোন্দকার ইব্রাহিম খালেদ পৌর নির্বাচনে বগুড়ায় সৎ ও যোগ্য প্রার্থীকে নির্বাচিত করতে সুজনের পদযাত্রা ও মানববন্ধন সাপাহারে অবৈধভাবে লাইসেন্স ছাড়াই চলছে ২২ টি স’মিল মান্দায় বঙ্গবন্ধু’র ম্যুরাল নির্মান কাজের উদ্বোধন সাপাহারে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন অমর একুশে স্মরণে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদের শ্রদ্ধাঞ্জলি পাইস্কা উচ্চ বিদ্যালয় ধ্বংসের হাত থেকে রক্ষার দাবীতে আলোচনা সভা
ধনবাড়ীতে ই.পা.ধ এসোসিয়েশনের কমিটি গঠন, সভাপতি রবিউল, সম্পাদক সুমন

ধনবাড়ীতে ই.পা.ধ এসোসিয়েশনের কমিটি গঠন, সভাপতি রবিউল, সম্পাদক সুমন

বামে সাধারণ সম্পাদক জাহিদ হাসান সুমন ও ডানে সভাপতি রবিউল আলম সাহীন।

:: নিউজ বুক প্রতিবেদক ::

টাঙ্গাইলের ধনবাড়ীতে ‘‘ইলেক্ট্রনিক এন্ড প্রিন্ট মিডিয়া এসোসিয়েশন’’ (ই.পা.ধ.) এর ১৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। টিএনএন এর সম্পাদক রবিউল আলম সাহীনকে সভাপতি ও এনটিভির সহকারী ব্যবস্থাপক জাহিদ হাসান সুমনকে সাধারণ সম্পাদক করে গত সোমবার (০২ মার্চ) রাতে একাত্তার টিভির কনফারন্স রুমে এটিএন বাংলার এভিপি মুকাদ্দেম বাবু ও একাত্তর টিভির সিনিয়র ম্যানেজার আব্দুর রউফ সংগ্রাম এ কমিটি ঘোষণা করেন।

কমিটিতে ৬ জন উপদেষ্টা রেখে সহ-সভাপতি মনোনিত হয়েছেন শামীম রহমান (নিউজ লাইন বিডি), যুগ্ম-সাধারণ সম্পাদক এনামুল মাজিদ রিপন (আরটিভি) এবং সাংগঠনিক সম্পাদক আব্দুর রউফ সংগ্রাম (একাত্তার টিভি)।

অন্যান্য সদস্যরা হলেন, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম সুজন (নিউজ লাইন বিডি), উপ-দপ্তর সম্পাদক হুমাযুন কবরি (একাত্তর টিভি), প্রচার-সম্পাদক মো. ইউনুস (দৈনিক বাংলাদশেরে খবর), উপ-প্রচার সম্পাদক বাধন আহম্মদে (ফাকা বাক্স), প্রকাশনা সম্পাদক, নূর-নবী শখে (নিউজ টাঙ্গাইল), উপ-প্রকাশনা সম্পাদক, হাফজিুর রহমান (মাইটিভি), ক্রীড়া সম্পাদক মো. জহুরুল ইসলাম মলিন (বাংলাদশে পোষ্ট), উপ-ক্রীড়া সম্পাদক সাজ্জাতুল ইয়াকনি (টিএনএন), সংস্কৃতি সম্পাদক চপল মাহমুদ (দৈনিক আমাদের সময়), উপ-সংস্কৃতি সম্পাদক শরিফুজ্জামান মানকি (এমএসটিভি), তথ্য চত্রি সম্পাদক রমজান আলী (সাপ্তাহকি পূর্বাকাশ) ও উপ তথ্য চত্রি সম্পাদক সৈয়দ সাজন আহমদে রাজু (দৈনিক আমার সংবাদ)।

এর আগে গত ৩০ ডিসেম্বর সংগঠনটি আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে। তখন পাঁচ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছিল। সেই কমিটিতে আহ্বায়ক ছিলেন মুকাদ্দেম বাবু (এটিএন বাংলা), সদস্য সচিব জাহিদ হাসান সুমন (এনটিভি)। পাঁচ সদস্যের কমিটিতে সদস্য পদে ছিলেন এনামুল মজিদ রিপন (আরটিভি) আব্দুর রউফ সংগ্রাম (একাত্তর টিভি) ও রবিউল আলম শাহিন (টিএনএন)।

এরই মধ্যে ই.পা.ধ গঠনতন্ত্র প্রকাশ করা হয়েছে। দুই অনুচ্ছদের এই গঠনতন্ত্রের ১ম অনুচ্ছদে তিনটি ধারায় সংগঠন পরিচিতি ও ২য় অনুচ্ছদে ৫টি ধারায় সংগঠনের আদর্শ উদ্দেশ্য উল্লেখ করা হয়।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!