টাঙ্গাইল প্রেসক্লাব আন্তঃ উপজেলা ক্রিকেট টুর্ণামেন্টে টানা দুই জয়ে ধনবাড়ী- মধুপুর কোয়ার্টার ফাইনালে

টাঙ্গাইল প্রেসক্লাব আন্তঃ উপজেলা ক্রিকেট টুর্ণামেন্টে টানা দুই জয়ে ধনবাড়ী- মধুপুর কোয়ার্টার ফাইনালে

দুর্দান্ত বলিংয়ে আক্রমণ করার চেষ্টা করছেন মো. পারভেজ মোশারফ।

:: ক্রীড়া ডেস্ক ::

মুজিবর্ষ উপলক্ষে টাঙ্গাইল প্রেসক্লাবের আয়োজনে ও ওয়ালটন গ্রুপের সহযোগিতায় আন্তঃ উপজেলা প্রেসক্লাব ক্রিকেট টুর্নামেন্টে ধনবাড়ী ও মধুপুর প্রেসক্লাব কোয়ার্টার ফাইনালে উঠেছে। বৃহস্পতিবার (০৫ মার্চ) সকালে টাঙ্গাইল স্টেডিয়ামে দ্বিতীয় দিনের খেলায় ধনবাড়ী ও মধুপুর প্রেসক্লাব সকালের প্রথম ম্যাচে মির্জাপুর ও বিকালের দ্বিতীয় ম্যাচে গোপালপুর প্রেসক্লাবকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে উঠেছে।

বুধবার (০৪ ফেব্রুয়িারি) রাতে বৃষ্টির কারনে মাঠ ভেজা থাকায় কার্টেল ওভারে প্রথম ম্যাচে ধনবাড়ী ও মধুপুর প্রেসক্লাব ৯ উইকেটে মির্জাপর প্রেসক্লাবকে হারিয়ে শুভ সূচনা করে। খেলায় টস জয়ী মির্জাপুর প্রেসক্লাব প্রথমে ব্যাটিং করে নির্ধারিত (কার্টেল) ১২ ওভারে ৪ উইকেট হারিয়ে ৭৯ রান করে।

দলের পক্ষে চপল সর্বোচ্চ ৩৭, রফিক আনসার ৫ ও মাসুদ এবং ৬ রান করে। বোলিংয়ে বিজয়ী দলের রবিন ১৭ রানে ২টি উইকেট দখল করে। কড়া জবাবে ধনবাড়ী ও মধুপুর প্রেসক্লাব ৯.২ ওভারে ১ টি উইকেট হারিয়ে জয়সূচক ৮০ রান করে। দলের পক্ষে রমজান আলী সর্বোচ্চ অপরাজিত ৩৯ রান করে। বিজয়ী দলের রমজান আলী ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়।

ধনবাড়ী ও মধুপুর প্রেসক্লাবের টিম।

বিকালের ম্যাচে গোপালপুর প্রেসক্লাব টস জয়লাভ করে প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৩৫ রান করে। দলের পক্ষে রনি সর্বোচ্চ ৮১, অরন্য ইমতিয়াজ ৯ ও সাইফুর রহমান ফারুক ৮ রান করে।

বোলিংয়ে বিজয়ী দলের দেলোয়ার হোসেন ও মো. পারভেজ মোশারফ যথাক্রমে ১৫ ও ১৬ রানে ২টি করে উইকেট দখল করে। ধনবাড়ী ও মধুপুর প্রেসক্লাব ১৭ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৪১ রান করে বিজয়ী হয়ে টানা দুটি জয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে তারা। দলের পক্ষে মো. পারভেজ মোশারফ সর্বোচ্চ অপরাজিত ৬৫ ও রবিন আহমেদ ৩৩ রান করে।

গোপালপুর প্রেসক্লাবের অরণ্য ইমতিয়াজ, সাইফুর রহমান ফারুক ও রনি ১টি করে উইকেট দখল করে। বিজয়ী দলের মো. পারভেজ মোশারফকে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!