সর্বশেষ:
ধনবাড়ীতে পিকআপ ভ্যান ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে নিহত -১ : আহত ৫ ‘ঘরই কাল হলো লাকির’ সাংবাদিক মুজাক্কির হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বগুড়ায় সাংবাদিকদের মানববন্ধন বীর মুক্তিযোদ্ধা কয়েস উদ্দীনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন চলে গেলেন বিশিষ্ট অর্থনীতিবিদ খোন্দকার ইব্রাহিম খালেদ পৌর নির্বাচনে বগুড়ায় সৎ ও যোগ্য প্রার্থীকে নির্বাচিত করতে সুজনের পদযাত্রা ও মানববন্ধন সাপাহারে অবৈধভাবে লাইসেন্স ছাড়াই চলছে ২২ টি স’মিল মান্দায় বঙ্গবন্ধু’র ম্যুরাল নির্মান কাজের উদ্বোধন সাপাহারে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন অমর একুশে স্মরণে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদের শ্রদ্ধাঞ্জলি
করোনা আতঙ্কে ২০১ গম্বুজ মসজিদে জুমার নামাজ স্থগিত

করোনা আতঙ্কে ২০১ গম্বুজ মসজিদে জুমার নামাজ স্থগিত

:: টাঙ্গাইল প্রতিনিধি ::

করোনা ভাইরাস মোকাবেলা ও সংক্রমণ আতঙ্কে টাঙ্গাইলের গোপালপুরে বিশ্বখ্যাত ২০১ গম্বুজ মসজিদে শুক্রবারের জুমার নামাজ স্থগিত করা হয়েছে। মসজিদটির প্রতিষ্ঠাতা বীরমুক্তিযোদ্ধা মোঃ রফিকুল ইসলাম এ স্বগিতাদেশের সিদ্ধান্ত নেন।

তিনি বলেন, বিশ্বজুড়ে মহামারি করোনা ভাইরাস ছড়িয়ে পড়া ঠেকাতে ও ইতিমধ্যে বাংলাদেশে এ রোগ সনাক্ত হওয়ার কারণে সরকারের প্রচেষ্টার অংশ হিসাবে ২০১ গম্বুজ মসজিদে আগত হাজার হাজার দর্শনার্থীদের স্বাস্থ্য সুরক্ষার জন্য এ মসজিদে সাময়িকভাবে জুমার নামাজ স্থগিত করা হয়েছে। দর্শনার্থী ও মুসুল্লীদের সাময়িক এ অসুবিধার জন্য তিনি আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছেন। সেইসাথে পরিস্থিতি স্বাভাবিক হলে তিনি পরবর্তী সিদ্ধান্ত জানানোর আশ্বাস দেন।

উল্লেখ্য, চীনের উহান শহর থেকে ছড়িয়ে পড়া এ প্রাণঘাতি ভাইরাসে ইতিমধ্যে বাংলাদেশে ১৪ জন আক্রান্ত ও ১ জনের মৃত্যু হয়েছে।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!