সর্বশেষ:
‘ঘরই কাল হলো লাকির’ সাংবাদিক মুজাক্কির হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বগুড়ায় সাংবাদিকদের মানববন্ধন বীর মুক্তিযোদ্ধা কয়েস উদ্দীনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন চলে গেলেন বিশিষ্ট অর্থনীতিবিদ খোন্দকার ইব্রাহিম খালেদ পৌর নির্বাচনে বগুড়ায় সৎ ও যোগ্য প্রার্থীকে নির্বাচিত করতে সুজনের পদযাত্রা ও মানববন্ধন সাপাহারে অবৈধভাবে লাইসেন্স ছাড়াই চলছে ২২ টি স’মিল মান্দায় বঙ্গবন্ধু’র ম্যুরাল নির্মান কাজের উদ্বোধন সাপাহারে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন অমর একুশে স্মরণে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদের শ্রদ্ধাঞ্জলি পাইস্কা উচ্চ বিদ্যালয় ধ্বংসের হাত থেকে রক্ষার দাবীতে আলোচনা সভা
ধনবাড়ীতে বার্জাজ রোগে আক্রান্ত আরশেদ আলী বাঁচতে চায়

ধনবাড়ীতে বার্জাজ রোগে আক্রান্ত আরশেদ আলী বাঁচতে চায়

:: ধনবাড়ী প্রতিনধি ::

থ্রোমবাংইটিস (বার্জাজ) রোগে আক্রান্ত মো. আরশেদ আলী (২৯) বাঁচতে চায়। দিনদিন তার শারীরিক সমস্যা জটিল থেকে জটিলতর হচ্ছে। টাকার অভাবে তার চিকিৎসা থেমে আছে। ইতোমধ্যেই তার চিকিৎসায় ৫ লাখ টাকা ব্যায় হয়ে গেছে। বর্তমানে তার চিকিৎসা একেবারে বন্ধ রয়েছে।

বার্জাজ রোগে আক্রান্ত অটোরিক্সা চালক মো. আরশেদ আলী টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার যদুনাথপুর ইউনিয়নের বারই পাড়া গ্রামের মৃত তৈয়ব আলীর ছেলে।

জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের কার্ডিয়াক ভাসকুলার এন্ড থোরাসিক সার্জারি বিভাগের বিশেষজ্ঞ ডাঃ শাহারিয়ার মঈনুদ্দীনসহ অন্যান্য চিকিৎসকরা জানিয়েছেন, বর্তমানে আরশেদ আলীর থ্রোমবাংইটিস (বার্জাজ) রোগে আক্রান্ত হয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েছে। এ সময় তার সঠিক চিকিৎসা না করতে পারলে পৃথিবীর মায়া ত্যাগ করে চলে যেতে হবে এমন আশষ্কাও করছেন তার পরিবারের সদস্যরা।

আরশেদ আলী বিডি নিউজ বুক টোয়েন্টিফোর ডট নেটকে জানান, ইতিমধ্যেই তিনি এ রোগের চিকিৎসা করে নিশ্বঃ হয়ে গেছেন। শারীরিক দুর্বলতার কারণে অটোরিক্সাও চালাতে পারছেন না। কাজেই পরিবার-পরিজন নিয়ে দুর্বিসহ জীবন-জাপন করছেন। তিনি প্রধানমন্ত্রীসহ সমাজের বিত্তবানদের কাছে তার চিকিৎসার জন্য সাহায্যের প্রার্থনা জানিয়েছেন।

স্থানীয় যদুনাথপুর ইউপি চেয়ারম্যান মীর ফিরোজ আহমেদ বিডি নিউজ বুক টোয়েন্টিফোর ডট নেটকে জানান, আরশেদ আলী র্দীঘদিন যাবৎ বার্জাজ রোগে আক্রান্ত হয়ে অসুস্থতায় ভোগতেছে। তার সহায়-সম্ভল যা ছিল চিকিৎসা করে সব শেষ করেছে। আমি তার রাগমুক্তি ও সকলের সহযোগিতা কামনা করি।

আরশেদ আলীকে মোবাইলে সাহায্য পাঠানোর ঠিকানা বিকাশ (পার্সোনাল)- ০১৯২৭৩৪৪৮০১

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!