সর্বশেষ:
ধনবাড়ীতে পিকআপ ভ্যান ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে নিহত -১ : আহত ৫ ‘ঘরই কাল হলো লাকির’ সাংবাদিক মুজাক্কির হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বগুড়ায় সাংবাদিকদের মানববন্ধন বীর মুক্তিযোদ্ধা কয়েস উদ্দীনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন চলে গেলেন বিশিষ্ট অর্থনীতিবিদ খোন্দকার ইব্রাহিম খালেদ পৌর নির্বাচনে বগুড়ায় সৎ ও যোগ্য প্রার্থীকে নির্বাচিত করতে সুজনের পদযাত্রা ও মানববন্ধন সাপাহারে অবৈধভাবে লাইসেন্স ছাড়াই চলছে ২২ টি স’মিল মান্দায় বঙ্গবন্ধু’র ম্যুরাল নির্মান কাজের উদ্বোধন সাপাহারে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন অমর একুশে স্মরণে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদের শ্রদ্ধাঞ্জলি
করোনা সংক্রমণ ঠেকাতে ইয়ুথ ক্লাবের উদ্যোগে সামাজিক দূরত্ব নির্ণয় নির্দেশক চিহ্ন ও জীবাণুনাশক স্প্রে

করোনা সংক্রমণ ঠেকাতে ইয়ুথ ক্লাবের উদ্যোগে সামাজিক দূরত্ব নির্ণয় নির্দেশক চিহ্ন ও জীবাণুনাশক স্প্রে

ঃঃধনবাড়ী প্রতিনিধিঃঃ

করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে ইয়ুথ ক্লাবের উদ্যোগে ধনবাড়ীতে সামাজিক দূরত্ব নির্ণয় নির্দেশক চিহ্ন আঁকা কার্যক্রম
ও জীবানু ধ্বংস নাশক স্প্রে করা হয়েছে ।

শুক্রবার (২৭ মার্চ) দুপুরে টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার বাসস্ট্যান্ড থেকে একাধিক স্প্রে মেশিন নিয়ে একদল স্বেচ্ছাসেবী পৌর শহরের ফলবাজার, কাঁচা বাজার, মুদি দোকান, ফার্মেসি সামনে ছড়িয়ে পড়েন।

করনো ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রাখার বিকল্প নেই, ইয়ুথ ক্লাবে সদস্যরা মুদি দোকান, ফার্মেসি গুলোর সামনে মারকিং করার কাজ করে। দোকান মালিকদের জানানো হয় যে দুইজনের মাঝে ১ মিটার বা ৩ফিটের দূরত্ব বজায় রেখে কেনাকাটা করার জন্য ক্রেতাদের অনুরোধ করতে।

ইয়ুথ ক্লাবের উপদেষ্টা রাজীব ভদ্র অপু বলেন, ধনবাড়ীতে দীর্ঘদিন যাবৎ স্বেচ্ছাসেবী সংগঠন ইয়ুথ ক্লাব ব্যতিক্রমধর্মী সামাজিক কাজ পরিচালনা করে আসছে। আজ তারা করোনা প্রতিরোধে জীবানুনাশক স্পে ও সামাজিক চিহ্ন প্রদান করেন। করোনা যে হারে ছড়িয়ে পড়ছে তা প্রতিরোধে যার যার অবস্থান হতে সবাইকে এগিয়ে আসতে হবে। ধনবাড়ী ইয়ুথ ক্লাবের মত সকল সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনকে এগিয়ে আসার উদাত্ত আহ্বান জানাচ্ছি।

ক্লাবের সভাপতি রাকিব হাসান রকিব বলেন, করোনা ভাইরাস প্রতিরোধ করতে আমরা সর্বসাধারণের মাঝে লিফলেট, মাস্ক বিরতণ, সামাজিক চিহ্ন অংকন, জীবানুনাশক সহ নানাবিদ কার্যক্রম পরিচালনা করে আসছি। করোনা ভাইরাস নিয়ে গুজব না ছড়িয়ে, আসুন সচেতন করি।
সাধারণ সম্পাদক মারুফ হোসেন বলেন, করোনা একটি বৈশ্বিক মহামারী এটার মোকাবেলা করার জন্য সকল জনগণকে সচেতন হতে হবে।আমরা সবাই হোম কোয়ারান্টাইন মেনে চলবো।নিজে এবং নিজের পরিবার সকলকে পরিষ্কার পরিছন্ন রাখতে হবে।

সে সময় উপস্থিত ছিলেন, ইয়ুথ ক্লাবের উপদেষ্টা রাজীব ভদ্র অপু, সহ- সভাপতি সাজ্জাতুল ইয়াকিন কসমিক, সাধারণ সম্পাদক মারুফ হোসেন, প্রণব রজক, মহসিন সজীব, সাব্বির প্রমুখ।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!