সর্বশেষ:
‘মহাদেবপুরে এবার গম চাষে বাম্পার ফলনের সম্ভাবনা’ বগুড়ায় বাসের চাপায় সিএনজির ৪ যাত্রী নিহত ধনবাড়ীতে পিকআপ ভ্যান ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে নিহত -১ : আহত ৫ ‘ঘরই কাল হলো লাকির’ সাংবাদিক মুজাক্কির হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বগুড়ায় সাংবাদিকদের মানববন্ধন বীর মুক্তিযোদ্ধা কয়েস উদ্দীনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন চলে গেলেন বিশিষ্ট অর্থনীতিবিদ খোন্দকার ইব্রাহিম খালেদ পৌর নির্বাচনে বগুড়ায় সৎ ও যোগ্য প্রার্থীকে নির্বাচিত করতে সুজনের পদযাত্রা ও মানববন্ধন সাপাহারে অবৈধভাবে লাইসেন্স ছাড়াই চলছে ২২ টি স’মিল মান্দায় বঙ্গবন্ধু’র ম্যুরাল নির্মান কাজের উদ্বোধন
মধুপুরে করোনা সন্দেহে নিয়ে মৃত্যুবরণকারীর দাফন সম্পন্ন : বাড়ি লকডাউন

মধুপুরে করোনা সন্দেহে নিয়ে মৃত্যুবরণকারীর দাফন সম্পন্ন : বাড়ি লকডাউন

:: মধুপুর প্রতিনিধি ::

টাঙ্গাইলের মধুপুরে জ্বর ও সর্দি কাশিতে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী হবিবুর রহমান হবি (৩৫) এর দাফন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (৩১ মার্চ) সন্ধ্যায় মহিষমারা ইউনিয়নের টেক্কার বাজার কবরস্থানে করোনা আক্রান্ত রোগীর মতোই বিশেষ ব্যবস্থাপনায় তার দাফন সম্পন্ন হয়। তার দাফন সম্পন্ন করেন পাঁচ সদস্যের একটি টিম।

এসময় সেখানে উপস্থিত ছিলেন মধুপুর উপজেলা নির্বাহী অফিসর আরিফা জহুরা, ওসি তারিক কামাল ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার রুবিনা।

এ ব্যাপারে মধুপুর উপজেলা নির্বাহী অফিসার আরিফা জহুরা জানান, করোনাভাইরাসে মারা যাওয়া রোগীর মতই হবিবুর রহমান হবির দাফন সম্পন্ন করা হয়েছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার রুবিনা মারা যাওয়া ব্যক্তির নমুনা সংগ্রহ করেছেন। যা পরীক্ষার জন্য আইইডিসিআরে পাঠানো হবে। রিপোর্ট হাতে পেলে জানা যাবে তিনি করোনাভাইরাসে আক্রান্ত ছিল কি-না।

তিনি আরও জানান, নিহত হবির বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে। তার মা-বাবাসহ ওই বাড়িতে পাঁচজন সদস্য রয়েছে।

এদিকে করোনাভাইরাসে হবি মারা গেছে মনে করে ওই এলাকাসহ পুরো মধুপুরে আতঙ্ক বিরাজ করছে। বাইরে কমে গেছে মানুষের চলাফেরা।

উল্লেখ্য, উপজেলার মহিষমারা ইউনিয়নের টেক্কার বাজার গ্রামের হাসেন আলীর ছেলে হবিবুর রহমান হবি গেলো রোববার ঢাকা থেকে বাড়িতে এসেছিলেন। হবি জ্বর-সর্দি-কাশি নিয়ে বাড়িতে আসেন। বিষয়টি তার পরিবারের লোকজন গোপন রাখে। সোমবার থেকে তার পাতলা পায়খানা শুরু হয়। মঙ্গলবার (৩১ মার্চ) রক্ত বমি করা অবস্থায় তার মৃত্যু হয়। দুপুরে তার মৃত্যুর পরই এলাকায় ‘করোনায় আক্রান্ত’ হয়ে মারা গেছে বলে খবর ছড়িয়ে পড়ে। আশপাশের বাড়ির লোকজনও দূরে সরে যায়।

খবর পেয়ে মধুপুর উপজেলা নির্বাহী অফিসর আরিফা জহুরা, ওসি তারিক কামাল ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার রুবিনা ঘটনাস্থলে পৌঁছেন।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!