সর্বশেষ:
বগুড়ায় বাসের চাপায় সিএনজির ৪ যাত্রী নিহত ধনবাড়ীতে পিকআপ ভ্যান ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে নিহত -১ : আহত ৫ ‘ঘরই কাল হলো লাকির’ সাংবাদিক মুজাক্কির হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বগুড়ায় সাংবাদিকদের মানববন্ধন বীর মুক্তিযোদ্ধা কয়েস উদ্দীনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন চলে গেলেন বিশিষ্ট অর্থনীতিবিদ খোন্দকার ইব্রাহিম খালেদ পৌর নির্বাচনে বগুড়ায় সৎ ও যোগ্য প্রার্থীকে নির্বাচিত করতে সুজনের পদযাত্রা ও মানববন্ধন সাপাহারে অবৈধভাবে লাইসেন্স ছাড়াই চলছে ২২ টি স’মিল মান্দায় বঙ্গবন্ধু’র ম্যুরাল নির্মান কাজের উদ্বোধন সাপাহারে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন
বারহাট্টায় ভ্রাম্যমাণ আদালতের অর্থদন্ড

বারহাট্টায় ভ্রাম্যমাণ আদালতের অর্থদন্ড

:: আজিজুল হক ফারুক- বারহাট্টা নেত্রকোণা ::

সরকারী বিধি-নিষেধ অম্যান্য করে দোকান-পাট খোলা রাখায় নেত্রকোণার বারহাট্টায় চার ব্যবসায়ীকে অর্থদন্ডের আদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

নির্বাহী মেজিস্ট্রেট ও বারহাট্টা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাদিয়া উম্মুল বানিন বৃহস্পতিবার (০২ এপ্রিল) এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

এ সময় তাকে সাহায্য করেন বারহাট্টা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) সোহেল রানাসহ পুলিশ ফোর্স ও ভূমি অফিসের পেশকার মোঃ আনিছুজ্জামান উপস্থিত ছিলেন।

আরও পড়ুন : দেশে করোনায় আক্রান্ত বেড়ে ৫৬, নতুন সংক্রমণ ২

নির্বাহী মেজিস্ট্রেট ও বারহাট্টা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাদিয়া উম্মুল বানিন বিডি নিউজ বুক টোয়েন্টিফোর ডট নেটকে জানান, করোনা ভাইরাসজনিত কারণে জনসাধারণের সামাজিক দূরত্ব বজায় ও ব্যবসা-প্রতিষ্ঠান খোলা রাখার ব্যাপারে সরকারের বিধি নিষেধ রয়েছে।

এ সব বিধি নিষেধ মেনে চলার জন্য সরকারী-বেসরকারী বিভিন্ন প্রচার মাধ্যম ও স্থানীয়ভাবে প্রশাসন ও পুলিশের পক্ষ হতে প্রতিদিনই সবাইকে সতর্ক করা হচ্ছে। সরকারী বিধি-নিষেধ অমান্য করায় বারহাট্টা উপজেলা সদরের ৬ ব্যবসায়ীকে ১৭হাজার টাকা অর্থদন্ডের আদেশ দেয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!