ধনবাড়ীতে করোনা প্রতিরোধে কাজ করে যাচ্ছে মেয়র ও ওসি

ধনবাড়ীতে করোনা প্রতিরোধে কাজ করে যাচ্ছে মেয়র ও ওসি

:: ধনবাড়ী প্রতিনিধি ::

বিশ্ব প্রাণঘাতী করোনাভাইরাস সংক্রমণ রোধে এবং মানুষকে সচেতন করে প্রয়োজন ছাড়া ঘরে বাইরে না আসতে প্রতিদিনই সকল থেকে রাত্রি পর্যন্ত নিরলসভাবে কাজ করে যাচ্ছেন টাঙ্গাইলের ধনবাড়ী পৌর সভার মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন ও ধনবাড়ী থানার ওসি মো. চাঁন মিয়া। তাদের প্রচারোনায় সহযোগিতা করছেন ধনবাড়ী প্রেসক্লাবের কর্মরত সাংবাদিকরা।

আরও পড়ুন : ধনবাড়ীতে সাংবাদিকদের মাঝে রান ডেভলপমেন্ট সোসাইটির নিরাপত্তা সামগ্রী বিতরণ

পৌর মেয়র ও ওসি জানান, প্রথম থেকেই আমারা সরকারের নির্দেশনা অনুযায়ী জন-সাধারণকে কভিড-১৯, করোনাভাইরাস প্রতিরোধে সচেনত করে যাচ্ছি। তাদেরকে সচেনত হয়ে তারা যেন সবাইকে সচেতন করে সেই পরামর্শও দিচ্ছি। প্রয়োজন ছাড়া কেউ ঘরের বাইরে যেন না আসা এ জন্য পুরো উপজেলা প্রতিদিন মাইকিং করা হচ্ছে। মানুষকে ঘর মুখি করতে এখন বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে। সোমবার (০৬) এপ্রিল পৌর মেয়র ও ওসি উপজেলার বিভিন্নস্থানে গিয়ে নিজ হাতে হ্যান্ড মাইকিং করে সবাইকে সচেতন করেন।

আরও পড়ুন : ধনবাড়ীতে করোনা সচেনতায় উপজেলা প্রশাসন

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ধনবাড়ী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক, সংবাদ ও মানবাধির কর্মী আব্দুল্লাহ আবু এহসান, মো. ইউনুস, ধনবাড়ী বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মো. হাই, সাধারণ সম্পাদক কামরুজ্জামান টিটু প্রমুখ।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!