ধনবাড়ীতে করোনা প্রতিরোধ ও সচেতনতায় তৎপর প্রশাসন (ভিডিও)

ধনবাড়ীতে করোনা প্রতিরোধ ও সচেতনতায় তৎপর প্রশাসন (ভিডিও)

:: মো. ইউনুস ::

টাঙ্গাইলের ধনবাড়ীতে কভিড- ১৯, করোনাভাইরাস পরিস্থিতি মোকাবেলায় দিনরাত মাঠে কাজ করছেন ধনবাড়ী উপজেলা প্রশাসন। প্রতিদিন করোনা প্রতিরোধে জনসচেতনতামূলক কাজ করে যাচ্ছেন।

এদিকে করোনা পরিস্থিতি মোকাবেলায় উপজেলার ১টি পৌরসভা ও ৭ টি ইউনিয়নে সুনসান নিরবতা বিরাজ করছে। এতে সব থেকে বেশি বেকায়দায় পড়েছেন দিনমজুর গরীব মানুষজন। প্রতিদিনই উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করা হচ্ছে।

করোনাভাইরাস প্রতিরোধে প্রশাসনের বেঁধে দেওয়া নিয়ম-কানুনগুলো সঠিকভাবে পালন করা হচ্ছে কিনা সেই বিষয়ে বিভিন্ন এলাকার জনসমাগমস্থানে অবস্থিত হোটেল, চায়ের দোকানসহ দোকান বন্ধ রাখার বিষয়ে কঠোর নজরদারি রাখা হচ্ছে।

উপজেলার যে কোনস্থানের কোন অনিয়মের খবর পাওয়ার সঙ্গে সঙ্গে জানানোর জন্য ইউপি চেয়ারম্যান, মেম্বার, গ্রাম পুলিশকে নির্দেশনা প্রদান করা হয়েছে। কোথাও কোন অনিয়মের খবর পেলেই জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণে উপজেলা প্রশাসন তৎপরতা বৃদ্ধি করা হয়েছে। করোনাভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সতর্ক হওয়ার লক্ষ্যে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে চালানো হচ্ছে বিভিন্ন কর্মকাণ্ড।

তাছাড়া পৃথকভাবে মাঠে কাজ করছেন ধনবাড়ী পৌরসভার পক্ষে পৌর মেয়র খন্দকার মঞ্জরুল ইসলাম তপন । জনগুরুত্বপূর্ণ স্থানসমূহে পৌরসভার পক্ষ থেকে হাত ধোয়ার ব্যবস্থা রাস্তায় ছিটানো হচ্ছে জীবাণুনাশক স্প্রে। স্থানীয়ভাবে উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে প্রচার-প্রচারণা, ব্যক্তি উদ্যোগ ও সামাজিক সংগঠনের ব্যানারে লিফলেট এবং মাস্ক বিতরণ অব্যহত রয়েছে।

করোনা সচেতনতা প্রচারোনায় মঙ্গলবার (০৭ এপ্রিল) অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ধনবাড়ী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাইদা খানম, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ইকবাল হোসেন তালুকদার, ওসি মো. চাঁন মিয়া, আনসার ভিডিপি কর্মকর্তা রোকসানা পারভিন, সংবাদ ও মানবাধিকার কর্মী আব্দুল্লাহ আবু এহসান, মো. ইউনুস, ধনবাড়ী বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মো. আ. হাই, সম্পাদক কামরুজ্জামান টিটু প্রমূখ।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!