ধনবাড়ী লকডাউন

ধনবাড়ী লকডাউন

:: ধনবাড়ী প্রতিনিধি ::

টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলাকে করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে লকডাউন ঘোষণা করে সব ধরণের প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েছে উপজেলা প্রশাসন। পাশাপাশি সামাজিকভাবেও এ লকডাউনকে সফল করতে সহয়তা করছে বিভিন্ন সামাজিক সংগঠন। বুধবার (০৮ এপ্রিল) থেকে ধনবাড়ীর প্রবেশ পথে ৭ টি সংযোগস্থানে প্রশাসনের এ নিরাপত্তা চৌকি বসেছে।

পার্শ্ববর্তী জেলা জামালপুর ও টাঙ্গাইলের মির্জাপুরে করোনা রোগী সনাক্ত হওয়ায় পুলিশ উপজেলা সীমান্তের প্রতিটি পয়েন্টে পুলিশী নিরাপত্তা চৌকি বসিয়েছে।

মধুপুর-ধনবাড়ী সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার কামরান হোসেন বিডি নিউজ বুক টোয়েন্টিফোর ডট নেটকে জানান, করোনাভাইরাস প্রতিরোধে ধনবাড়ীর ৭টি সীমান্ত পয়েন্টে বসেছে নিরাপত্তা চৌকি।

ধনবাড়ী উপজেলা নির্বাহী অফিসার আরিফা সিদ্দিকা বিষয়টি নিশ্চিত করে বিডি নিউজ বুক টোয়েন্টিফোর ডট নেটকে জানান, পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত পুরো ধনবাড়ী উপজেলা লকডাউনে থাকবে। ধনবাড়ীর সীমানা থেকে কেউ বাইরে এবং বাইরের থেকে কেউ ধনবাড়ীর সীমানায় প্রবেশে বিধি নিষেধ আরোপ করা হয়েছে।

অপরদিকে সামাজিক সংগঠন ধনবাড়ী ইয়ূথ ক্লাব বাসস্ট্র্যান্ড চত্বরসহ বিভিন্ন পয়েন্টে করোনার ভাস্কর্যের ব্যারিকেট দিয়ে লকডাউন ঘোষণা করে প্রশাসনকে সহায়তা করছে।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!