নাগরপুর ও দেলদুয়ারে অসহায় মানুষের পাশে এমপি টিটু

নাগরপুর ও দেলদুয়ারে অসহায় মানুষের পাশে এমপি টিটু

:: টাঙ্গাইল প্রতিনিধি ::

বিশ্ব প্রাণঘাতী কোভিড- ১৯, করোনাভাইরাস সারা বিশ্বেই সংক্রমিত হয়েছে। আর এ নিয়ে বর্তমান সরকার সারা দেশে কর্মহীন হত দরিদ্র মানুষের জন্য বিভিন্নভাবে ত্রাণ বিতরণ করছেন। সারাদেশের মতো টাঙ্গাইলের নাগরপুরেও খাদ্য সঙ্কটে পড়েছে হত দরিদ্র পরিবারগুলো।

নিজস্ব অর্থায়নে এসব পরিবারের পাশে দাঁড়িয়েছেন টাঙ্গাইল-৬, আসনের মাননীয় সাংসদ আহসানুল ইসলাম টিটু। তার উদ্যোগে উপজেলার বিভিন্ন ইউনিয়নের অসচ্ছল শতশত পরিবারকে খাদ্য সামগ্রী ও বিভিন্ন সাহায্য সহযোগিতা দেয়া হচ্ছে।

তিনি বিভিন্ন সময় বিভিন্ন সাপ্তাহিক হাট বাজারে হ্যান্ড মাইক হাতে রাস্তায় নেমে জনগণকে ঘরে ফিরে যাওয়ার আহবান জানাচ্ছেন এবং প্রয়োজন ছাড়া যেন কেউ ঘরের বাইরে আসে, মুখে মাস্ক, হাতে হ্যান্ড গ্লাভস ব্যবহার করা, সামাজির দূরত্ব নিশ্চিত করে চলা ফেরার জন্য সবাইকে সচেতন করে যাচ্ছেন।

আর তাকে সহযোগিতা করছেন নাগরপুর ও দেলদুয়ার উপজেলা পরিষদ, সাময়িক বাহিনীর সদস্য, প্রশাসনের কর্মকর্তা, গণমাধ্যম কর্মী, রাজনৈতিক নেত্রীবৃন্দ এবং স্বেচ্ছাসেবী সংগঠনের কর্মীরা।

এ ব্যাপারে টাঙ্গাইল -০৬ (নাগরপুর ও দেলদুয়ার) আসনের এমপি আহসানুল ইসলাম টিটু বলেন, বিশ্ব প্রাণঘাতি করোনাভাইরাস প্রতিরোধে উপজেলা প্রশাসন ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে সবাইকে সচেতন করা হচ্ছে এবং অসহায়, কর্মহীন ও নিন্ম আয়ের মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হচ্ছে।

তিনি উপজেলা স্বাস্থ্য বিভাগের উদ্দেশ্যে বলেন, আমার দুইটি উপজেলার স্বাস্থ্য বিভাগের ডাক্তার, নার্স, বিভিন্ন পর্যায়ের স্বাস্থ্যকর্মীরা যারা জীবনের ঝুঁকি নিয়ে করোনাভাইরাসের নমুনা সংগ্রহের কাজে নিয়োজিত এবং যারা অক্লান্ত পরিশ্রম করে এই মহামারীতে নাগরপুর ও দেলদুয়ার উপজেলার সাধারণ মানুষকে স্বাস্থ্যসেবা দিয়ে যাচ্ছে তাদের আমার আন্তরিক শুভেচ্ছা ও ধন্যবাদ।

এছাড়া প্রতিটি ইউনিয়নে উপজেলা প্রশাসন, রাজনৈতিক নেত্রীবৃন্দ, স্কুল-মাদ্রাসার শিক্ষক, মসজিদের ইমাম ও স্থানীয় জন-প্রতিনিধির সমন্বয়ে একটি করে করোনাভাইরাস প্রতিরোধ কমিটি গঠনকরা হয়েছে। তারা সার্বক্ষনিক তত্বাবধানে জন-সাধারণকে সচেতন করতে নিয়মিত প্রচার-প্রচারণা করে যাচ্ছেন। করোনা ভাইরাসের কারণে সৃষ্ট দুর্যোগ মোকাবেলা করার জন্য নাগরপুর ও দেলদুয়ার উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এক‌টি করে হটলাইন নাম্বারও চালু করা হয়েছে।

তিনি আরো বলেন, আশাকরি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকলের সমন্বিত প্রচেষ্টায় আমরা করোনাভাইরাস থেকে নাগরপুর ও দেলদুয়ার উপজেলাবাসীকে সুরক্ষিত রাখতে পারবো।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

One response to “নাগরপুর ও দেলদুয়ারে অসহায় মানুষের পাশে এমপি টিটু”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!