সর্বশেষ:
ধনবাড়ীতে পিকআপ ভ্যান ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে নিহত -১ : আহত ৫ ‘ঘরই কাল হলো লাকির’ সাংবাদিক মুজাক্কির হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বগুড়ায় সাংবাদিকদের মানববন্ধন বীর মুক্তিযোদ্ধা কয়েস উদ্দীনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন চলে গেলেন বিশিষ্ট অর্থনীতিবিদ খোন্দকার ইব্রাহিম খালেদ পৌর নির্বাচনে বগুড়ায় সৎ ও যোগ্য প্রার্থীকে নির্বাচিত করতে সুজনের পদযাত্রা ও মানববন্ধন সাপাহারে অবৈধভাবে লাইসেন্স ছাড়াই চলছে ২২ টি স’মিল মান্দায় বঙ্গবন্ধু’র ম্যুরাল নির্মান কাজের উদ্বোধন সাপাহারে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন অমর একুশে স্মরণে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদের শ্রদ্ধাঞ্জলি
নালিতাবাড়ীতে বন্য শুকরের কামড়ে আহত ৪, প্রাণ গেলো ১ জনের

নালিতাবাড়ীতে বন্য শুকরের কামড়ে আহত ৪, প্রাণ গেলো ১ জনের

:: মো. মঞ্জুরুল আহসান- শেরপুর প্রতিনিধি ::

শেরপুরের নালিতাবাড়ী মধুটিলা ইকোপার্কে রোববার (১২ এপ্রিল) সকালে বন্য শুকরের কামড়ে মা পুত্র সহ ৪ জন আহত হয়।

আহতদের তিনজন পূর্ব সমশ্চুড়া লক্ষীকুড়া গ্রামের সোরহাব আলীর স্ত্রী কোহিনুর বেগম(৪৮), পুত্র রিয়াদ(১৩), হবর আলীর স্ত্রী আমেনা বেগম(৫০), এবং বুরুঙ্গা গ্রামের উমেদ আলীর পুত্র নুরুল হক।

আরও পড়ুন : শেরপুরে পুলিশ সুপারের কাছ থেকে খাদ্যসামগ্রী পেলেন বিধবারা

এলাকাবাসী জানান, তারা তিনজনই শুকরের কামড়ে গুরুত্বর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে কোহিনুর ও তার পুত্রকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে পাঠায়। কোহিনুর বেগম ও তার পুত্র রিয়াদকে আশংকাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। আহত মা পুত্রকে এ্যাম্বুলেন্স যোগে ময়মনসিংহ নেওয়ার পথে পৌরশহরের বাইপাস সড়ক মোড়ে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় একই গাড়িতে আমেনা বেগম(৪৮) কে উঠিয়ে দেন। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর আমেনা বেগমের মৃত্যু ঘটে বলে রেঞ্জ অফিসে কর্তব্যরত মারফত আলী সহ স্থানীয় অনেকেই রোববার সন্ধ্যায় মোবাইল ফোনের মাধ্যমে এই প্রতিবেদককে নিশ্চিত করেন।

আরও পড়ুন : নালিতাবাড়ীতে ভ্রাম্যমান আদালতের জরিমানা

উল্লেখ্য, কোহিনুর বেগম ও তার ছেলে রিয়াদ এবং আমেনা বেগম ১২ এপ্রিল, রোববার সকালে ঝড়ে পড়া লাকড়ী কুড়াতে ইকোপার্কের ভিতরে যায়। লাকড়ী কুড়াতে কুড়াতে ইকোর্পাকের ওয়াচ টাউয়ারে নিচে গেলে হঠাৎ একটি বন্য শুকর কোহিনুর বেগমকে আক্রমণ করে। ওই সময় মা কে রক্ষা করতে গিয়ে ছেলে রিয়াদ ও আমেনা বেগম বন্য শুকরের কামড় ও আক্রমণের শিকার হন। এ দিকে নুরুল হক গত শুক্রবার বন্য শুকরের আক্রমণের শিকার হয়ে চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়েছেন।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!