নালিতাবাড়ীতে প্রথম করোনা রোগি সনাক্ত, ৩০ বাড়ী লকডাউন

নালিতাবাড়ীতে প্রথম করোনা রোগি সনাক্ত, ৩০ বাড়ী লকডাউন

:: শেরপুর প্রতিনিধি ::

শেরপুরের নালিতাবাড়ীতে করোনায় আক্রান্ত ব্র্যাকের একজন স্বাস্থ্যকর্মীর পজিটিভ সনাক্ত হয়েছে বুধবার সন্ধ্যায়। তাৎক্ষনিক ওই স্বাস্থ্যকর্মী সজিব সুত্রধর (৩১) কে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স্রের কেবিনে প্রতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রাখা হয়।

পৌরসভার গড়কান্দায় বসবাসকারী সজিব সুত্রধরের আশপাশের ৩০ বাড়ি, রাস্তা ও হাসপাতাল লক ডাউন ঘোষণা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমান। সজিবের সাথে চাকুরি করতো খালেদা নামে একজন স্বাস্খ্য কর্মী। তাকেও হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। তাছাড়া কাচারিপাড়া মহল্লার একজন এডভোকেটের বাসাও লক ডাউন করা হয়েছে বলে নিশ্চিত করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমান।

নালিতাবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্স্রের আবসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার মেহেদী হাফিজ জানান, সজিব সুত্রধর ব্র্যাকের একজন স্বাস্থ্যকর্মী হিসেবে সে আমাদের হাসপাতালের ল্যাবে কাজ করতো। সজিব সুত্রধর (৩১) করোনা সনাক্ত পজেটিভ।

আরও পড়ৃুন : বারহাট্টায় একদিনে ৭ করোনা রোগী সনাক্ত

অপরদিকে রুবেল হোসেন(২৫) নামে একজন রোহিঙ্গা যুবক যার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। তাদের দু’জনকেই হাসপাতালে প্রতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রাখা হয়েছে। হাসপাতাল লক ডাউন আছে। সকল ডাক্তার ও নার্সসহ হাসপাতালের অন্যান্য স্টাফ হোম কোয়ারেন্টিনে আছেন। শুধুমাত্র সীমিত আকারে জরুরি বিভাগ খোলা রয়েছে।

এ ব্যাপারে উপজেলা যুবলীগ আহবায়ক গড়কান্দা মহল্লার বাসিন্দা জাহাঙ্গীর আলম জানান, আমি লক ডাউন করা বাসাগুলোর খোঁজ খবর রাখছি সব সময়। যারা হত দরিদ্র তাদের প্রতি আমার সহযোগিতা থাকবে সার্বক্ষনিক।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

২ responses to “নালিতাবাড়ীতে প্রথম করোনা রোগি সনাক্ত, ৩০ বাড়ী লকডাউন”

  1. […] খাদ্য সহায়তা পেল ২ হাজার পরিবার নালিতাবাড়ীতে প্রথম করোনা রোগি সনাক্ত… নালিতাবাড়ীতে গারো সম্প্রদায়কে […]

  2. […] খাদ্য সহায়তা পেল ২ হাজার পরিবার নালিতাবাড়ীতে প্রথম করোনা রোগি সনাক্ত… নালিতাবাড়ীতে গারো সম্প্রদায়কে […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!