সর্বশেষ:
‘ঘরই কাল হলো লাকির’ সাংবাদিক মুজাক্কির হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বগুড়ায় সাংবাদিকদের মানববন্ধন বীর মুক্তিযোদ্ধা কয়েস উদ্দীনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন চলে গেলেন বিশিষ্ট অর্থনীতিবিদ খোন্দকার ইব্রাহিম খালেদ পৌর নির্বাচনে বগুড়ায় সৎ ও যোগ্য প্রার্থীকে নির্বাচিত করতে সুজনের পদযাত্রা ও মানববন্ধন সাপাহারে অবৈধভাবে লাইসেন্স ছাড়াই চলছে ২২ টি স’মিল মান্দায় বঙ্গবন্ধু’র ম্যুরাল নির্মান কাজের উদ্বোধন সাপাহারে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন অমর একুশে স্মরণে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদের শ্রদ্ধাঞ্জলি পাইস্কা উচ্চ বিদ্যালয় ধ্বংসের হাত থেকে রক্ষার দাবীতে আলোচনা সভা
বারহাট্টায় একদিনে ৭ করোনা রোগী সনাক্ত : ৫ বাড়ী লকডাউন, এলাকাবাসী আতঙ্কে !

বারহাট্টায় একদিনে ৭ করোনা রোগী সনাক্ত : ৫ বাড়ী লকডাউন, এলাকাবাসী আতঙ্কে !

:: বারহাট্টা প্রতিনিধি ::

নেত্রকোণার বারহাট্টায় একদিনে ৭ নারী-পুরুষের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্তরা উপজেলার দেওপুর ও চাঁনপুর গ্রামের বাসিন্দা।

তারা নারায়নগঞ্জ থেকে আসা এক ব্যক্তির সংস্পর্শে আক্রান্ত হয়েছেন। অন্যরা সবাই গত ৪ এপ্রিল নারায়নগঞ্জে পোষাক-শ্রমিক বলে জানা গেছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, “ আক্রান্তদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর উদ্যোগ নেয়া হয়েছে। আক্রান্ত ব্যক্তিদের বাড়ি লকডাউন করা হয়েছে।

ওই এলাকার নাম প্রকাশে অনিচ্ছুক ব্যক্তিরা জানান, তারা গ্রামের বাড়ী এসে বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি করেছে। এ আমারা সবাই এখন আতঙ্কের মধ্যে আছি।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

২ responses to “বারহাট্টায় একদিনে ৭ করোনা রোগী সনাক্ত : ৫ বাড়ী লকডাউন, এলাকাবাসী আতঙ্কে !”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!