সর্বশেষ:
‘ঘরই কাল হলো লাকির’ সাংবাদিক মুজাক্কির হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বগুড়ায় সাংবাদিকদের মানববন্ধন বীর মুক্তিযোদ্ধা কয়েস উদ্দীনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন চলে গেলেন বিশিষ্ট অর্থনীতিবিদ খোন্দকার ইব্রাহিম খালেদ পৌর নির্বাচনে বগুড়ায় সৎ ও যোগ্য প্রার্থীকে নির্বাচিত করতে সুজনের পদযাত্রা ও মানববন্ধন সাপাহারে অবৈধভাবে লাইসেন্স ছাড়াই চলছে ২২ টি স’মিল মান্দায় বঙ্গবন্ধু’র ম্যুরাল নির্মান কাজের উদ্বোধন সাপাহারে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন অমর একুশে স্মরণে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদের শ্রদ্ধাঞ্জলি পাইস্কা উচ্চ বিদ্যালয় ধ্বংসের হাত থেকে রক্ষার দাবীতে আলোচনা সভা
মধুপুরে ত্রাণের দাবীতে কর্মহীন অসহায় দরিদ্রদের বিক্ষোভ ও সড়ক অবরোধ

মধুপুরে ত্রাণের দাবীতে কর্মহীন অসহায় দরিদ্রদের বিক্ষোভ ও সড়ক অবরোধ

:: মধুপুর প্রতিনিধি ::

টাঙ্গাইরে মধুপুর উপজেলার আলোকদিয়া ইউনিয়নে করোনার প্রভাবে কর্মহীন মানুষ সরকারি ত্রাণ না পেয়ে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন। শনিবার (১৮ এপ্রিল) বেলা সাড়ে ১১ থেকে দুপুর সোয়া দুইটা পর্যন্ত ইউনিয়নের বেকারকোণা এলাকার শতাধিক নারী পুরুষ টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের মধুপুর উপজেলার গাংগাইর বাজারে অবরোধ করে এই বিক্ষোভ করেন। এসময় পুলিশের সাথে বিক্ষোভকারীদের হাতাহাতিও হয়েছে।

পথচারী মুক্তার হোসেন, স্থানীয় ব্যবসায়ী জাহাঙ্গীর হোসেন, স্থানীয় তরুণ সবুজসহ অনেকে বিডি নিউজ বুক টোেয়েন্টিফোর ডট নেটকে জানান, বিক্ষোভকারীরা তাদের অসহায়ত্বের কথা উল্লেখ করে দ্রæত ত্রাণ সহায়তার দাবি জানান। খবর পেয়ে থানা পুলিশ সেখানে গিয়ে উপস্থিত হয়ে তাদের নিয়ন্ত্রণের চেষ্টা করে। এ সময় পুলিশের সাথে বচসা হয়।

এদিকে খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার আরিফা জহুরা উপস্থিত হয়ে বিক্ষোভকারীদের শান্ত করেন। তালিকায় তাদের নাম থাকলে কেন ত্রাণ পেলো না খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে বলে জানান। আর তালিকায় না থাকলে তালিকা করে খাদ্য সহায়তা দেয়ার আশ্বাস দিলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

বিক্ষোভেকারীরা জানান, ‘করোনাভাইরাস থেকে বাঁচতে কাজকর্ম ছেড়ে তারা বসে আছেন। তাদের ঘরে খাবার শেষ হয়ে গেছে। তারা

অভিযোগ করেন স্থানীয় জনপ্রতিনিধিরা কোনো খোঁজ রাখছেন না। তাই ক্ষুধার যন্ত্রণায় রাস্তায় নামতে বাধ্য হয়েছেন।

আরো পড়ুন : ধনবাড়ীতে মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন (ভিডিও)…


আলোকদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাইদ তালুকদার দুলাল বিডি নিউজ বুক টোেয়েন্টিফোর ডট নেটকে বলেন, ‘আমরা সরকারিভাবে যে ত্রাণ পাচ্ছি, পর্যায়ক্রমে সবার মধ্যে বিতরণ করছি। এ পর্যন্ত তিন কিস্তিতে ৪৯৫ জনকে এ ত্রাণ সহায়তা দেয়া হয়েছে। বিক্ষোভকারীরা সবাই একসঙ্গে ত্রাণ চায়, যা সম্ভব নয়। তাদের সবাইকে প্রাপ্তির ভিত্তিতে পর্যায়ক্রমে ত্রাণ সাহায্য দেয়া হবে। তিনি আরও বলেন, ট্রাক ভর্তি চাল আসছে এমন ভূয়া খবরে একটি মহলের ইন্ধনে কিছু লোক বিক্ষোভ করেছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা বিডি নিউজ বুক টোেয়েন্টিফোর ডট নেটকে জানান, তালিকা করে খাদ্য সহায়তা দেয়ার আশ্বাস দিলে সবাই সড়ক ছেড়ে ঘরে ফিরেছেন।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!