বারহাট্টায় কাঁচাবাজার খোলা জায়গায় স্থানান্তরিত

বারহাট্টায় কাঁচাবাজার খোলা জায়গায় স্থানান্তরিত

:: আজিজুল হক ফারুক- নিজস্ব প্রতিবেদক ::

করোনা-সঙ্কটজনিত পরিস্থিতি মোকাবেলার অংশ হিসেবে হাটবাজারসমূহে সামাজিক দূরত্ব নিশ্চিত করণের লক্ষ্যে নেত্রকোণার বারহাট্টা উপজেলা সদরের কাঁচাবাজার প্রশস্থ জায়গায় স্থানান্তর করা হয়েছে।

রোববার (১৯ এপ্রিল) সকাল থেকে বারহাট্টাবাজারের ক্ষুদ্র ও কাঁচামাল ব্যবসায়ীগন তাদের দোকানপাট শেখ রাসেল মিনি স্টেডিয়ামে স্থানান্তর করেছেন। এখানে বেচা-কেনা শুরু হয়েছে। একই দিনের এক সভায় গোপালপুর কাঁচাবাজার বারহাট্টা সদর ভ‚মি অফিস প্রাঙ্গনে স্থানান্তরের সিদ্ধান্ত গ্রহণ করেছে প্রশাসন।

সভায় বারহাট্টা উপজেলা পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ মাইনুল হক কাশেম, উপজেলা নির্বাহী অফিসার গোলাম মোরশেদ, বারহাট্টা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান, সদর ইউনিয়নের চেয়ারম্যান কাজী শাখাওয়াত হোসেন, গোপালপুর বাজার বণিক সমিতিরি সভাপতি নূরুল আমীন আকন্দ ও সাধারন সম্পাদক আসমত আলী মোল্লা, বারহাট্টা প্রেসক্লাবের সাধারন সম্পাদক ফেরদৌস আহমাদ বাবুল, সহসভাপতি আমিনুল ইসলাম খান রিজভী, সাংবাদিক নাজমুল হক, ব্যবসায়ী মনোরঞ্জন সরকার ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার বিডি নিউজ বুক টোয়েন্টিফোর ডট নেটকে বলেন, “স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের ১২এপ্রিল, ২০২০ তারিখের ৩৯৭ সংখ্যক পত্রের নির্দেশনা মোতাবেক কাঁচাবাজার খোলা জায়গায় স্থানান্তরের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

স্থানীয় ব্যবসায়ী নাজমুল, মুজিবুর, ক্রেতা রাতুল, রাহী বিডি নিউজ বুক টোয়েন্টিফোর ডট নেটকে বলেন, প্রশাসনের ভূমিকায় আমরা খুশী।

উপজেলা পরিষদের চেয়ারম্যান বিডি নিউজ বুক টোয়েন্টিফোর ডট নেটকে বলেন, “কাঁচাবাজার সরিয়ে নেয়া সময়ের দাবী। আশা করি, নিত্যব্যবহার্য পণ্যসামগ্রী ক্রয় বিক্রয়ে ক্রেতা-বিক্রেতাগণ এখন থেকে সরকারী বিধানমতে সামাজিক দূরত্ব নিশ্চিত করবেন।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!