একজন মানুষও না খেয়ে মারা যাবে না – কৃষিমন্ত্রী

একজন মানুষও না খেয়ে মারা যাবে না – কৃষিমন্ত্রী

:: নিজস্ব প্রতিবেদক ::

কৃষিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ড. মো. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, করোনা সংক্রান্ত এ দুর্যোগে দেশের একজন মানুষও না খেয়ে মারা যাবে না ইন্শাল্লাহ। তিনি বলেন, প্রধান মন্ত্রীর নির্দেশে দুর্যোগকালীন সময়ে রিলিফের পাশাপাশি খাদ্যবান্ধব কর্মসূচির সুবিধাভোগীর সংখ্যা দ্বিগুণ করার কাজ চলছে। ওএমএস আরও একমাস চালু রাখা যায় কিনা সেটা নিয়েও প্রধান মন্ত্রীর সাথে আলোচনা চলছে।

এছাড়া অল্প কিছুদিন পরেই কৃষকের ঘরে নতুন ধান আসবে। তখন হাহাকার এমনিতেই কমে যাবে। তবে দেশের কোথাও দূর্ভিক্ষ দেখা দেয় নাই। তিনি এ দুর্যোগ মোকাবেলায় সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানিয়ে সমাজের যারা বিত্তশালী যাদের সামর্থ আছে তাদেরকে অসহায়দের পাশে দাঁড়ানোর আহবান জানান। তিনি সরকারী কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের ত্রাণ বিতরণসহ সকল দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালনের নির্দেশে দেন। কোন অবস্থাতেই অনিয়ম-দুর্নীতি সহ্য করা হবে না।

বুধবার (২২ এপ্রিল) টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা পরিষদ, প্রশাসন, জন-প্রতিনিধি, চিকিৎসক, সাংবাদিক ও সুধিজনের সাথে মত বিনিময়কালে এবং উপজেলার পাইস্কা ইউনিয়নে গরীব অসহায় কর্মহীনদের মাঝে খ্যাদ্য সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী অফিসার আরিফা সিদ্দিকার সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান হারুনার রশিদ হীরা, পৌর মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন, সহকারী পুলিশ সুপার কামরান হোসেন, সহকারী কমিশনার ভূমি সাইদা খানম, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ শাহানাজ সুলতানা, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বদিউল আলম মঞ্জু, সাধারণ সম্পাদক মীর ফারুক আহমাদ, ওসি মো. চাঁন মিয়া, ইউপি চেয়াম্যান শফিকুল ইসলাম প্রমূখ।

অপরদিকে, কৃষিমন্ত্রী বুধবার (২২ এপ্রিল) সকালে উপজেলার পাইস্কা ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের কেষাধ্যক্ষ রফিকল ইসলাম বাবুলের ব্যক্তিগত উদ্যোগে ৬‘শত ৫০টি গরীব পরিবারের মাঝে খ্যাদ সামগ্রী বিতরণ করেন।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

One response to “একজন মানুষও না খেয়ে মারা যাবে না – কৃষিমন্ত্রী”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!