সর্বশেষ:
শাহজাদপুরের ৫নং গালা ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি নাজমুল হক পাকিস্তানের দোসর-তাঁবেদাররা মুক্তিযুদ্ধের চেতনা ও গণহত্যার স্মৃতি মুছে ফেলতে তৎপর রয়েছে : কৃষিমন্ত্রী ‘ঝাল মুড়ি বিক্রি করে জীবন চলে মর্জিনা বেগমের’ উন্নয়নশীল দেশে উত্তোরণে মহাদেবপুর থানা পুলিশের আনন্দ উদযাপন মহাদেবপুরে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন আজ ঐতিহাসিক ৭ মার্চ বাংলাদেশের ঝুঁড়ি এখন খাদ্যে পরিপূর্ণ :কৃষিমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে পৃথিবীতে মর্যাদার আসনে উন্নীত করেছেন : কৃষিমন্ত্রী বারহাট্টায় আগুনে নিঃস্ব পরিবার মহাদেবপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠির মাঝে উন্নত জাতের বকনা গরু বিতরণ
নালিতাবাড়ীতে বাদশার মানবিক সহায়তা প্রদান

নালিতাবাড়ীতে বাদশার মানবিক সহায়তা প্রদান

:: শেরপুর প্রতিনিধি::

করোনা পরিস্থিতি মোকাবেলায় শেরপুরের নালিতাবাড়ীতে উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কৃষিবিদ আলহাজ বদিউজ্জামান বাদশা দ্বিতীয় ধাপে গতকাল বৃহস্পতিবার থেকে মানবিক সহায়তা প্রদান শুরু করেছেন।

২৩ এপ্রিল বৃহস্পতিবার রাতে আড়াইআনী বাজারে অবসরপ্রাপ্ত চাকুরীজীবী সমিতি কার্যালয়ে কর্মহীন মানুষদের জনপ্রতি ৫শ’ করে টাকা মানবিক সহায়তা হিসেবে প্রদান করেন বদিউজ্জামান বাদশা।

এ সময় বাদশা বলেন, সারা বিশে^ করোনা পরিস্থিতি মারাত্মক আকার ধারণ করেছে। এই করোনা পরিস্থিতিতে মানুষ দ্বিতীয় বিশ^ যুদ্ধের চেয়েও খারাপ অবস্থায় যেতে পারে। তাই সকল স্বচ্ছল ও বিত্তবানদের তিনি আশপাশের কর্মহীন মানুষদের খোঁজখবর রাখতে এবং মানবিক সহায়তা প্রদানে এগিয়ে আসতে অনুরোধ করেন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে করোনা পরিস্থিতি মোকাবেলা করার নানামুখী উদ্যোগকে তিনি স্বাগত জানান।

উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কৃষিবিদ আলহাজ বদিউজ্জামান বাদশা জানান, তিনি প্রথম ধাপে ত্রাণ বিতরণ করে দ্বিতীয় ধাপ শুরু করেছেন। এই ধাপে তিনি সমাজের কর্মহীন মুচি, দর্জি, নাপিত, হোটেল ও পরিবহন শ্রমিক সহ ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন পেশাজীবী কর্মহীনদের তালিকা করে মোট ৩৫০ জন মানুষকে ৫শ’ করে টাকা মানবিক সহায়তা হিসেবে প্রদান করবেন।

তাছাড়া বাদশা ইতোমধ্যে হাওর অঞ্চলের পাকা ধান কাটার জন্য নালিতাবাড়ী থেকে বেশ কিছু কৃষি শ্রমিক স্বাস্থ্য সু-রক্ষা নিশ্চিত করে পাঠিয়েছেন বলে গণমাধ্যমকে জানান।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!