স্বাস্থ্যকর্মীদের ১০ হাজার জুতা উপহার দিলেন প্রিয়াঙ্কা

স্বাস্থ্যকর্মীদের ১০ হাজার জুতা উপহার দিলেন প্রিয়াঙ্কা

:: বিনোদন ডেস্ক ::

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস। দিন যত যাচ্ছে, পরিস্থিতি ততই কঠিন হয়ে উঠছে। ভারতেও প্রায় ২১ হাজার মানুষ করোনায় আক্রান্ত। দেশের এমন ক্রান্তিকালে এগিয়ে এসেছেন বলিউডের অনেক তারকাই। পরিস্থিতি মোকাবিলায় ইতিমধ্যেই এগিয়ে এসেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এবার তিনি ভারতের স্বাস্থ্যকর্মীদের ১০ হাজার জোড়া বিশেষ জুতা অনুদান করলেন।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে মাধ্যমে বিষয়টি জানান এই অভিনেত্রী। প্রিয়াঙ্কা জানান, যারা ফ্রন্টলাইনে দাঁড়িয়ে কাজ করছেন, তাদের সুরক্ষিত রাখা আমাদের কর্তব্য। অনেক স্বাস্থ্যকর্মীরাই পর্যাপ্ত জুতো না পেয়ে প্লাস্টিক প্যাকেট জড়িয়ে চিকিৎসা করছেন। কিন্তু এতে তাদেরই বিপদ। তাই আমি আমার সাধ্যমতো ১০ হাজার জোড়া জুতা উপহার দিলাম।

এর আগে, প্রিয়াঙ্কা চোপড়া ও তার স্বামী নিক জোনাস ভারতের প্রধানমন্ত্রীর নাগরিক সহায়তা তহবিল, পিএম-কেয়ার ফান্ড, ইউনিসেফ, গুঞ্জ, ডক্টরস উইদাউট বর্ডারস, নো কিড হাংরি ও সাগ-আফট্রাসহ ১০টি কল্যাণ তহবিলে অনুদান দিয়েছেন।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!