সর্বশেষ:
বগুড়ায় বাসের চাপায় সিএনজির ৪ যাত্রী নিহত ধনবাড়ীতে পিকআপ ভ্যান ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে নিহত -১ : আহত ৫ ‘ঘরই কাল হলো লাকির’ সাংবাদিক মুজাক্কির হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বগুড়ায় সাংবাদিকদের মানববন্ধন বীর মুক্তিযোদ্ধা কয়েস উদ্দীনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন চলে গেলেন বিশিষ্ট অর্থনীতিবিদ খোন্দকার ইব্রাহিম খালেদ পৌর নির্বাচনে বগুড়ায় সৎ ও যোগ্য প্রার্থীকে নির্বাচিত করতে সুজনের পদযাত্রা ও মানববন্ধন সাপাহারে অবৈধভাবে লাইসেন্স ছাড়াই চলছে ২২ টি স’মিল মান্দায় বঙ্গবন্ধু’র ম্যুরাল নির্মান কাজের উদ্বোধন সাপাহারে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন
ধনবাড়ীতে মিডিয়া কর্মীদের মাঝে ই.পা.ধ. এর নিরাপত্তা সামগ্রী বিতরণ

ধনবাড়ীতে মিডিয়া কর্মীদের মাঝে ই.পা.ধ. এর নিরাপত্তা সামগ্রী বিতরণ

:: ধনবাড়ী প্রতিনিধি ::

টাঙ্গাইলের ধনবাড়ীতে মিডিয়া কর্মীদের মাঝে ইলেক্ট্রনিক এন্ড প্রিন্ট মিডিয়া এসোসিয়েশন, ধনবাড়ী (ই.পা.ধ.) এর স্বাস্থ্য নিরাপত্তা সামগ্রী বিতরণ করা হয়েছে।

নিরাপত্তা সামগ্রীর মধ্যে হ্যান্ড স্যানিটাইজার, হ্যান্ড গ্লাভস এবং মাস্ক প্রদান করা হয়। সংগঠনের সাধারণ সম্পাদক ও এনটিভি’র সহকারী ব্যাবস্থাপক জাহিদ হাসান সুমন এবং সাংগঠনিক সম্পাদক ও ৭১ টিভি’র সিনিয়র ব্যাবস্থাপক আব্দুর রউফ সংগ্রামের পক্ষ থেকে এসব নিরাপত্তা সামগ্রী দেয়া হয়।

ই.পা.ধ এর প্রচার সম্পাদক মো. ইউনুস শনিবার বিকালে (২৫ এপ্রিল) ধনবাড়ী মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে ধনবাড়ী প্রেসক্লাবের তথ্য ও দপ্তর সম্পাদক ই.পা.ধ এর উপদেষ্টা আব্দুল্লাহ আবু এহসান এর নিকট এসব নিরাপত্তা সামগ্রী তুলে দেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ধনবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, মধুপুর প্রেসক্লাবে সাবেক সিনিয়র সম্পাদক ও দৈনিক সমকাল পত্রিকার মধুপুর প্রতিনিধি আনছার আলী, সাংবাদিক রমজান আলী, শাহাদত হোসেন জুগলু, জহুরুল ইসলাম মিলন, নূর নবী শেখ প্রমূখ।

ই.পা.ধ. এর সাধারণ সম্পাদক জাহিদ হাসান সুমন বলেন, বিশ্ব প্রাণঘাতি করোনাভাইরাসের ঝুঁকিতে ডাক্তার, পুলিশ, সেনাবাহিনীর পাশাপাশি সংবাদকর্মীরাও। তারা জীবনের ঝুঁকি নিয়ে সংবাদ সংগ্রহ করে রাষ্ট্রের পাশে দাঁড়িয়েছে। তাদের নিরাপত্তার নিশ্চিত করতেই তাদের পাশে আমাদের দাঁড়ানো।

সংগঠনের সাংগঠনিক সম্পাদক ও ৭১ টিভির সিনিয়র ব্যাবস্থাপক আব্দুর রউফ সংগ্রাম জানান, আমি মনে করি এই সংগঠন একটি আমাদের পরিবার। আমরা যার যার অবস্থান থেকে একজন আর একজনের পাশে থাকাটা অত্যন্ত জরুরী। তারা জীবনের ঝুঁকি নিয়ে দেশবাসী তথা সারা বিশ্বকে করোনাভাইরাস সম্পর্কে সচেতন করছেন ও জানাচ্ছেন। তারা যদি নিরাপত্তাহীনতায় ভোগেন তাহলে সবাই সচেতনের কার্যক্রম জানতে পারবে না। এখন সবারই উচিত তাদের পাশে দাঁড়ানো। যাতে করে তাদের মাধ্যমে আমরা আরও সচেতন হতে পারি।

এ ব্যাপারে সংগঠনের উপদেষ্টা আব্দুল্লাহ আবু এহসান বলেন- তাদের এ কার্যক্রমকে আমি সাধু বাদ জানাই। এ অসময়ে তারা আমাদের পাশে দাঁড়িয়েছেন। আমরা যেন সংবাদকর্মীরা সঠিক সংবাদ সংগ্রহ করে সবাইকে সচেতন করতে পারি।

সংবাদটি শেয়ার করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© এই পোর্টালের কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্ব অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি।
Design BY NewsTheme
error: Content is protected !!